ময়মনসিংহে সোনালী ব্যাংকের বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

ময়মনসিংহে সোনালী ব্যাংকের বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক |

সোনালী ব্যাংক জেনারেল ম্যানেজার‘স অফিস, ময়মনসিংহ নিয়ন্ত্রণাধীন ৬ জেলার অঞ্চল প্রধান ও ১১৮ টি শাখার ম্যানেজারদের অংশগ্রহণে ‘ময়মনসিংহ বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (১০ ফেব্রুয়ারি) আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের সম্মেলন কক্ষে দিনব্যাপী বিভাগীয় সম্মেলনে ভার্চুয়ালি নির্দেশনামূলক বক্তব্য দিয়ে শুভ উদ্বোধন ঘোষণা করেন সোনালী ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আতাউর রহমান প্রধান। বিভাগীয় প্রধান ও জেনারেল ম্যানেজার জনাব মো. আব্দুল মজিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন সোনালী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আব্দুল মান্নান এবং প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার (ইনচার্জ) মো. আবদুল ওয়াহাব। অনুষ্ঠানটি পরিচালনা করেন সিনিয়র অফিসার মো. আবুল কালাম আজাদ। জাতীয় সঙ্গীত পরিবেশন ছাড়াও সম্মেলনের শুরুতেই মহান ভাষা আন্দোলন থেকে শুরু করে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব সহ তার পরিবার বর্গের সকল শহিদ সদস্য এবং জাতির সকল আন্দোলন সংগ্রামের শহিদ সদস্যের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। 

প্রিন্সিপাল অফিস কিশোরগঞ্জের ডেপুটি জেনারেল ম্যানেজার এ কে এম ফজলুল হক, ময়মনসিংহের ডেপুটি জেনারেল ম্যানেজার এ কে এম শামছুল ইসলাম, জামালপুরের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মাহমুদুল হক, টাঙ্গাইলের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আমিনুর রহমান খান,আঞ্চলিক কার্যালয় শেরপুরের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার হাসান হাফিজুর রহমান, নেত্রকোনার এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার রাস মোহন সাহা, নেত্রকোনা শাখার এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. নুরুল ইসলাম, জামালপুর শাখার এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো.এনামুল হক সম্মেলনে তাদের অঞ্চল ও শাখার ২০২০ খ্রিষ্টাব্দের অর্জন উপস্থাপন সহ ২০২১ খ্রিষ্টাব্দের কর্ম পরিকল্পনা উপস্থাপন করে বক্তব্য রাখেন।   

ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আতাউর রহমান প্রধান তার নির্দেশনা মূলক বক্তব্যে সবাইকে শতভাগ আন্তরিকতা ও সততা নিবিষ্ট করে সাধারণের সেবা নিশ্চিত করার প্রতি জোর দেন। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাঙলা বিনির্মাণ করার স্বপ্ন দেখেছিলেন এবং তিনি এই ব্যাংককে সোনালী ব্যাংক নামকরণ করেছিলেন। তিনি বলেন, আমরা সত্যিই গর্বিত এইজন্য যে, মহান জাতীয় সংসদে সোনালী ব্যাংকের প্রশংসা করা হচ্ছে। আমরা ২০২০ খ্রিষ্টাব্দে সবার শীর্ষে অবস্থান নিশ্চিত করেছি বলেই আমাদের বসে থাকলে চলবেনা। আমরা চাই সবাইকে সাথে নিয়ে সোনালী ব্যাংককে গণমানুষের ব্যাংক হিসেবে প্রতিষ্ঠা করবো এবং শুধুমাত্র ব্যবসায় নয় সেবার মানের দিকে আমরা সকলের শীর্ষে আমাদের অবস্থান নিশ্চিত করবো।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সূচি প্রকাশ পরীক্ষার দাবিতে শাহবাগে বিক্ষোভের চেষ্টা, আটক ১০ শিক্ষার্থী - dainik shiksha পরীক্ষার দাবিতে শাহবাগে বিক্ষোভের চেষ্টা, আটক ১০ শিক্ষার্থী ৪৮ হাজার শিক্ষকের টাইম স্কেলের রিটের রায় রোববার - dainik shiksha ৪৮ হাজার শিক্ষকের টাইম স্কেলের রিটের রায় রোববার মেডিকেলের প্রশ্নফাঁসের গুজব ছড়ালে আইনি ব্যবস্থা, অধিদপ্তরের সতর্কবার্তা - dainik shiksha মেডিকেলের প্রশ্নফাঁসের গুজব ছড়ালে আইনি ব্যবস্থা, অধিদপ্তরের সতর্কবার্তা হল না খোলার শর্তে সাত কলেজের পরীক্ষা গ্রহণের অনুমতি - dainik shiksha হল না খোলার শর্তে সাত কলেজের পরীক্ষা গ্রহণের অনুমতি স্কুল-কলেজ খুলে দেওয়ার উসকানিদাতারা দেশের শত্রু: আমু - dainik shiksha স্কুল-কলেজ খুলে দেওয়ার উসকানিদাতারা দেশের শত্রু: আমু ভ্যাকসিন নিয়েও দেশে করোনা আক্রান্ত স্বাস্থ্যকর্মী - dainik shiksha ভ্যাকসিন নিয়েও দেশে করোনা আক্রান্ত স্বাস্থ্যকর্মী ডিজিটাল নিরাপত্তা আইনে প্রধান শিক্ষকের করা মামলায় সুপার গ্রেফতার - dainik shiksha ডিজিটাল নিরাপত্তা আইনে প্রধান শিক্ষকের করা মামলায় সুপার গ্রেফতার করোনা টিকা নিবন্ধন অ্যাপসে যুক্ত হলো শিক্ষক ক্যাটাগরি - dainik shiksha করোনা টিকা নিবন্ধন অ্যাপসে যুক্ত হলো শিক্ষক ক্যাটাগরি please click here to view dainikshiksha website