ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ গেল নটরডেম কলেজছাত্রের - কলেজ - দৈনিকশিক্ষা

ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ গেল নটরডেম কলেজছাত্রের

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর গুলিস্তানে হল চত্বরের সামনে রাস্তা পারাপারের সময় সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান (১৮) নামে নটরডেম কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বেলা সোয়া ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

 

পথচারী আবদুল্লাহ আল নোমান তিনি জানান, গুলিস্তান হল চত্বরে রাস্তা পারাপারের সময় সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন নাঈম। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গুলিস্তান হল চত্বরে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন নাঈম। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, তার পূর্ণ ঠিকানা এখনো পাওয়া যায়নি। আমরা জানতে পেরেছি সে নটরডেম কলেজের শিক্ষার্থী। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।।

একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী - dainik shiksha বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ - dainik shiksha মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ - dainik shiksha স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ - dainik shiksha ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে - dainik shiksha সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ please click here to view dainikshiksha website