রাইজ এবাভ অলে শিক্ষা উপমন্ত্রী - বিবিধ - দৈনিকশিক্ষা

রাইজ এবাভ অলে শিক্ষা উপমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক |

গত তিন বছরের সফলতার পর আবারো এসেছে টুয়েলভ প্রেসেন্টস ‘রাইজ এবাভ অল’। ‘রাইজ এবাভ অল’ দেশের পাবলিক স্পিকিং অঙ্গনে অন্যতম একটি আয়োজন। এবারের আয়োজনের মূল থিম হচ্ছে ‘বিয়ন্ড বাউন্ডারিজ’। আর এই আয়োজনে বক্তা হিসেবে উপস্থিত থাকবেন মহিবুল হাসান চৌধুরী নওফেল।

আয়োজক কর্পোরেট ট্রেইনার গোলাম সামদানি ডন বলেন, দেশের পরিচিত এবং সফল ব্যক্তিত্বরা, যারা সচরাচর পাবলিক স্পিকিং করেন না, তাদের জীবনের গল্পগুলো সবার সামনে তুলে ধরার একটি ক্ষুদ্র চেষ্টা। এবারের অনুষ্ঠানটি আয়োজিত হবে ১৬ নভেম্বর, কেআইবি কমপ্লেক্স খামারবাড়িতে। রেজিস্টারকৃত আগ্রহী অংশগ্রহণকারীদের মধ্য থেকে বাছাই করা হবে চূড়ান্ত ২ হাজার অংশগ্রহণকারীদের।

এবারের মঞ্চে বক্তা হিসেবে থাকবেন কর্পোরেট, মিডিয়া এবং সরকারি ক্ষেত্রের নানান পরিচিত মুখ। শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, টিম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল্লাহ হিল রাকিব, অভিনেতা আরেফিন শুভ, ব্র্যাকের এক্সিকিউটিভ ডিরেক্টর আসিফ সালেহ, সুরকার ও সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ, ইগলুর গ্রুপ সিইও কামরুল হাসান, আইপিডিসির এমডি এবং সিইও মমিনুল ইসলাম, জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিহা, চলচ্চিত্র নির্মাতা নুহাশ হুমায়ূন, সুরকার প্রিতম হাসান, এসবিকে টেক ভেঞ্চারের চেয়ারম্যান এবং সিইও সোনিয়া বশির কবির এবং অনুষ্ঠানটির হোস্ট হিসেবে থাকবেন কর্পোরেট ট্রেইনার গোলাম সামদানি ডন।

এবারের ফ্রি আয়োজনের রেজিস্ট্রেশন চলছে ডন সামদানি ফেসবুক পেজে। রেজিস্ট্রেশনের পর শুধুমাত্র বাছাইকৃতরাই অংশগ্রহণ করতে পারবে অনুষ্ঠানটিতে। স্পন্সর হিসেবে থাকবে টুয়েলভ ক্লদিং। ইভেন্টটি পাওয়ার্ড বাই মাস্টার কার্ড এবং কো-স্পন্সর হিসেবে আছে স্বপ্ন ও ইগলু।

বিধিনিষেধ গতবারের চেয়ে কঠিন হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha বিধিনিষেধ গতবারের চেয়ে কঠিন হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী কঠোর লকডাউনে যা করা যাবে, যা করা যাবে না - dainik shiksha কঠোর লকডাউনে যা করা যাবে, যা করা যাবে না ফোনে আড়িপাতার তালিকায় ব্রিটিশ-বাংলাদেশি মঞ্জিলা পলা উদ্দিন - dainik shiksha ফোনে আড়িপাতার তালিকায় ব্রিটিশ-বাংলাদেশি মঞ্জিলা পলা উদ্দিন কারিগরি এইচএসসির অ্যাসাইনমেন্ট শুরু হচ্ছে ২৬ জুলাই থেকে - dainik shiksha কারিগরি এইচএসসির অ্যাসাইনমেন্ট শুরু হচ্ছে ২৬ জুলাই থেকে কলেজছাত্রী মুনিয়ার মৃত্যু : বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন - dainik shiksha কলেজছাত্রী মুনিয়ার মৃত্যু : বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন বিদেশগামী শিক্ষার্থীদের টিকার নতুন ফরম - dainik shiksha বিদেশগামী শিক্ষার্থীদের টিকার নতুন ফরম করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির - dainik shiksha করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির please click here to view dainikshiksha website