রাজশাহীতে ছাত্রমৈত্রী নেতার ওপর হামলা - Dainikshiksha

রাজশাহীতে ছাত্রমৈত্রী নেতার ওপর হামলা

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহী মহানগরীর সরকারি বরেন্দ্র কলেজে ছাত্রমৈত্রীর নেতার ওপর হামলার ঘটনা ঘটেছে। রোববার (০৬ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ও ছাত্রমৈত্রীর কলেজ শাখার যুগ্ম আহ্বায়ক অভিকে (১৮) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ছাত্রমৈত্রী টেন্টের বেঞ্চ দখলের চেষ্টা চালায় ছাত্রলীগ কর্মীরা। বিষয়টি নিয়ে কলেজের অধ্যক্ষকে অভিযোগ করলে ছাত্রলীগ কর্মীরা আরও ক্ষিপ্ত হয়।

পরে দুপুর সাড়ে ১২টার দিকে একা পেয়ে ছাত্রলীগের ১০-১৫ জন কর্মী অভির ওপর অতর্কিত হামলা চালায়। এতে গুরুতর আহত হন অভি। পরে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যোগাযোগ করা হলে কলেজের অধ্যক্ষ শামসুজ্জোহা জানান, হামলার বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

নগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, হামলার খবর পেয়ে কলেজে পুলিশ পাঠানো হয়। তবে এখনও কেউ লিখিত অভিযোগ করেনি।

অভিযোগ করলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.005666971206665