রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মসজিদে হবে ঈদের দুই জামাত - বিবিধ - দৈনিকশিক্ষা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মসজিদে হবে ঈদের দুই জামাত

রাবি প্রতিনিধি |

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কেন্দ্রীয় জামে মসজিদে ঈদুল আযহার দুটি জামাত অনুষ্ঠিত হবে। প্রথম জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৭টায় এবং দ্বিতীয় জামাত সকাল ৮টা ১৫ মিনিটে। রোববার (১৮ জুলাই) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে ঈদের দুই জামাত অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে যথাসময়ে উপস্থিত থাকতে হবে। মুসুল্লিরা জায়নামাজ নিয়ে আসবেন। ৩ ফিট দূরত্ব বজায় রেখে কাতারে দাঁড়াতে হবে। এক কাতার অন্তর অন্তর কাতার করতে হবে ও মাস্ক পরতে হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, অসুস্থ্য ব্যক্তি, ফ্লু জনিত কোনো রোগে আক্রান্ত কেউ এবং অসুস্থ্যদের সেবায় নিয়োজিত কোনো ব্যক্তি জামাতে অংশগ্রহণ করতে পারবেন না। সর্বোপরি করোনারোধে স্বাস্থ্য সেবা বিভাগ ও ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা অনুসরণ করে ঈদের জামাত শেষে কোলাকুলি, মুয়ানাকা ও পরস্পর হাত মেলানো থেকে মুসল্লিদের বিরত থাকার অনুরোধ করা হলো।

বিধিনিষেধ গতবারের চেয়ে কঠিন হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha বিধিনিষেধ গতবারের চেয়ে কঠিন হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী কঠোর লকডাউনে যা করা যাবে, যা করা যাবে না - dainik shiksha কঠোর লকডাউনে যা করা যাবে, যা করা যাবে না ফোনে আড়িপাতার তালিকায় ব্রিটিশ-বাংলাদেশি মঞ্জিলা পলা উদ্দিন - dainik shiksha ফোনে আড়িপাতার তালিকায় ব্রিটিশ-বাংলাদেশি মঞ্জিলা পলা উদ্দিন কারিগরি এইচএসসির অ্যাসাইনমেন্ট শুরু হচ্ছে ২৬ জুলাই থেকে - dainik shiksha কারিগরি এইচএসসির অ্যাসাইনমেন্ট শুরু হচ্ছে ২৬ জুলাই থেকে কলেজছাত্রী মুনিয়ার মৃত্যু : বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন - dainik shiksha কলেজছাত্রী মুনিয়ার মৃত্যু : বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন বিদেশগামী শিক্ষার্থীদের টিকার নতুন ফরম - dainik shiksha বিদেশগামী শিক্ষার্থীদের টিকার নতুন ফরম করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির - dainik shiksha করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির please click here to view dainikshiksha website