রামেক ছাত্র অপহরণ মামলায় পুলিশ কর্মকর্তার ছেলে কারাগারে - দৈনিকশিক্ষা

রামেক ছাত্র অপহরণ মামলায় পুলিশ কর্মকর্তার ছেলে কারাগারে

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) এক ছাত্রকে অপহরণের মামলায় এক পুলিশ কর্মকর্তার ছেলেকে কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

গ্রেফতার যুবকের নাম সোহাগ আল হাসান (২২)। সে পাবনায় কর্মরত পুলিশ পরিদর্শক আবদুর রহমানের ছেলে। রাজশাহী নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া মহল্লায় তার বাড়ি। আহসানুল ইসলামেরও বাসা একই মহল্লায়।

সোহাগের বিরুদ্ধে অভিযোগ, রামেক’র প্রথম বর্ষের ছাত্র আহসানুল ইসলাম সাফিকে (২০) অপহরণ করে চট্টগ্রামে নিয়ে গিয়েছিল সে। সাফির বাবা আমিনুল ইসলাম বগুড়া পল্লী উন্নয়ন অ্যাকাডেমির মহাপরিচালক।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান দৈনিক শিক্ষাকে জানান, গত ৩ জুলাই সোহাগ কৌশলে আহসানুলকে অপহরণ করে চট্টগ্রামে নিয়ে যায়। পরে ৬ জুলাই সেখান থেকে তাকে পুলিশের সহায়তায় উদ্ধার করে আনে পরিবারের সদস্যরা। এ নিয়ে ১১ জুলাই মামলা করেন আহসানুলের বাবা।

ওসি আরো বলেন, ঘটনার পর থেকে অভিযুক্ত সোহাগ পলাতক ছিল। সোমবার (২২জুলাই) রাতে বাড়ি ফিরলে তাকে গ্রেফতার করা হয়। এরপর মঙ্গলবার তাকে আদালতে তোলা হয়। এ সময় আদালত তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছেন বলেও জানান রাজপাড়া থানার ওসি শাহাদাত হোসেন খান।
?

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0044131278991699