রোববার থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট - বিবিধ - দৈনিকশিক্ষা

রোববার থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

ময়মনসিংহ প্রতিনিধি |

গাজীপুরের সালনা থেকে টঙ্গী পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ধীরগতির উন্নয়ন কর্মকাণ্ডের প্রতিবাদে ময়মনসিংহ অঞ্চলে আগামীকাল রোববার (১৬ জানুয়ারি) থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ডেকেছে পরিবহন মালিক সমিতি। এর আগে সৃষ্ট জনদুর্ভোগ নিরসনে দৃশ্যমান উদ্যোগ গ্রহণের দাবি জানিয়েছিল ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্টিজ ও ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতি। এজন্য ১৫ জানুয়ারি পর্যন্ত আলটিমেটাম দেয়া হয়েছিল। তবে এ সময়ের মধ্যে দৃশ্যমান কোনো উদ্যোগ না নেয়ায় রোববার ভোর থেকেই বন্ধ হচ্ছে বৃহত্তর ময়মনসিংহ থেকে ঢাকামুখী সকল যান চলাচল।

শনিবার সন্ধ্যায় ময়মনসিংহ জিলা পরিবহন মটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ময়মনসিংহ থেকে গাজীপুর পর্যন্ত যেতে এক ঘণ্টা সময়ে গেলেও গাজীপুর থেকে ঢাকার মহাখালী যেতে সময় লাগছে ৩-৫ ঘণ্টার মতো। এক্সপ্রেসওয়ের কাজ যেমন ঢিমে তালে এগুচ্ছে, তেমনি গাড়ি চলাচলের রাস্তাও বিভিন্ন খানাখন্দে ভরা। 

তিনি আরও বলেন, এ নিয়ে গত ২ জানুয়ারি ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতি ও ময়মনসিংহ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রিজের যৌথ আয়োজনে সংবাদ সম্মেলন করেছিল। তখন ময়মনসিংহ চেম্বারের সভাপতি আমিনুল হক শামীম বলেছিলেন, ১৫ জানুয়ারির মধ্যে দৃশ্যমান কোনো উন্নয়ন না ঘটলে বৃহত্তর ময়মনসিংহের যোগাযোগ ব্যবস্থা বন্ধ রাখা ছাড়া আমাদের কোনো উপায় থাকবে না। এরই প্রেক্ষিতে আগামীকাল রোববার থেকে বৃহত্তর ময়মনসিংহের (ময়মনসিংহ জামালপুর, শেরপুর, নেত্রকোনা, কিশোরগঞ্জ, টাঙ্গাইল) বাসচলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website