র‍্যাবিটহোলে বিকাশ পেমেন্টে লাইভ দেখা যাবে টি-২০ বিশ্বকাপ - বিবিধ - দৈনিকশিক্ষা

র‍্যাবিটহোলে বিকাশ পেমেন্টে লাইভ দেখা যাবে টি-২০ বিশ্বকাপ

নিজস্ব প্রতিবেদক |

আসন্ন আইসিসি টি-২০ বিশ্বকাপের সব খেলা সরাসরি দেখা যাবে দেশের জনপ্রিয় অ্যাপ ও ওয়েব প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল-এ। বিকাশ পেমেন্টে সহজে র‍্যাবিটহোলের খেলা দেখার সুযোগ করে দিতে সম্প্রতি বিকাশের প্রধান কার্যালয়ে বিকাশ ও র‍্যাবিটহোলের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।

র‍্যাবিটহোলের প্রধান নির্বাহী কর্মকর্তা আ স ম রফিক উল্লাহ, ডিরেক্টর (ফিন্যান্স) জিয়াউদ্দিন আদিল, বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী, চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা  এ সময় উপস্থিত ছিলেন।

এ চুক্তির ফলে, বিকাশে পেমেন্ট করে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল টি-২০ বিশ্বকাপের সব খেলা উপভোগ করতে পারবেন দর্শক। র‍্যাবিটহোলের অ্যাপে বিকাশে পেমেন্ট করে মাসিক ৯৯ টাকার প্যাকেজ কিংবা দৈনিক ২০ টাকার প্যাকেজ কিনে খেলা দেখতে পারবেন গ্রাহক। প্যাকেজ নির্বাচন করে ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি) ও পিন দিয়ে সহজেই পেমেন্ট সম্পন্ন করতে পারছেন গ্রাহক। 

উল্লেখ্য, এবারের টি-২০ বিশ্বকাপে ডিজিটাল ব্রডকাস্টার হিসেবে বাংলাদেশ থেকে অফিসিয়াল সম্প্রচারের স্বত্ব পেয়েছে র‍্যাবিটহোল।


এই অ্যাপের মাধ্যমে বাংলাদেশে এক্সক্লুসিভভাবে ইংলিশ প্রিমিয়ার লিগের লাইভ খেলা এবং হাইলাইটসও দেখা যাবে। বিকাশ পেমেন্টের মাধ্যমে মাসিক প্যাকেজ সাবস্ক্রাইব করলে সেই একই প্যাকেজ দিয়েই বিশ্বকাপের সব খেলার সাথে ইংলিশ প্রিমিয়ার লিগের খেলাও দেখতে পাবেন খেলা প্রিয় বাংলাদেশ দর্শক।

২০১৭ খ্রিষ্টাব্দে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সকল ম্যাচ সরাসরি সম্প্রচারের মাধ্যমে যাত্রা শুরু করেছিল এই ওটিটি প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। র‍্যাবিটহোল অ্যাপের মাধ্যমে যাত্রা শুরু করলেও, ইউটিউব চ্যানেল ‘র‍্যাবিটহোলবিডি স্পোর্টস’ এবং ২০১৮ খ্রিষ্টাব্দ শুরু হওয়া ‘র‍্যাবিটহোলবিডি ডট কম’ ওয়েবসাইট থেকে সব ধরণের খেলা সরাসরি সম্প্রচার করে আসছে।

১৬তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণ প্রার্থীদের মেধাতালিকায় অন্তর্ভুক্তি ‘শিগগিরই’ - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণ প্রার্থীদের মেধাতালিকায় অন্তর্ভুক্তি ‘শিগগিরই’ বৃহস্পতিবার সব প্রাথমিক বিদ্যালয়ে অর্ধদিবস কর্মবিরতি পালনের আহ্বান - dainik shiksha বৃহস্পতিবার সব প্রাথমিক বিদ্যালয়ে অর্ধদিবস কর্মবিরতি পালনের আহ্বান প্রভাষকদের পদোন্নতির রূপরেখা প্রণয়নে ফের সভা বৃহস্পতিবার - dainik shiksha প্রভাষকদের পদোন্নতির রূপরেখা প্রণয়নে ফের সভা বৃহস্পতিবার ৩৫ বছর ধরে কলেজে উর্দু শিক্ষার্থী নেই, তবু নিয়োগ হচ্ছে শিক্ষা ক্যাডার - dainik shiksha ৩৫ বছর ধরে কলেজে উর্দু শিক্ষার্থী নেই, তবু নিয়োগ হচ্ছে শিক্ষা ক্যাডার ‘শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়তে হবে’ - dainik shiksha ‘শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়তে হবে’ সুস্থ আছেন খালেদা জিয়া, অসুস্থতা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ : ফখরুল - dainik shiksha সুস্থ আছেন খালেদা জিয়া, অসুস্থতা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ : ফখরুল বঙ্গমাতার নামে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নামকরণের সিদ্ধান্ত - dainik shiksha বঙ্গমাতার নামে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নামকরণের সিদ্ধান্ত এসএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্টের নম্বর এন্ট্রির সুযোগ বৃহস্পতিবার পর্যন্ত - dainik shiksha এসএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্টের নম্বর এন্ট্রির সুযোগ বৃহস্পতিবার পর্যন্ত please click here to view dainikshiksha website