লতব্দী মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

লতব্দী মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

মুন্সীগঞ্জ জেলাধীন সিরাজদিখান উপজেলার অন্তর্গত লতব্দী মাধ্যমিক বিদ্যালয়ের জন্য সরকারি বিধি মোতাবেক শূন্যপদে একজন কম্পিউটার ল্যাব অপারেটর, একজন নিরাপত্তাকর্মী নিয়োগ দেওয়া হবে।

১ নং পদের নিয়োগের জন্য শিক্ষাগত যোগ্যতা (ন্যূনতম) বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড হতে ৩ বছর মেয়াদি কম্পিউটার ডিপ্লোমা/সমমান অথবা শিক্ষা বোর্ড হতে কম্পিউটার/তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়সহ বিজ্ঞান বিভাগে এইচএসসি/ সমমান। এইচএসসি/সমমানসহ সরকার অনুমোদিত প্রতিষ্ঠান হতে ৬ মাস মেয়াদি কম্পিউটার ডিপ্লোমাধারী অগ্রাধিকার পাবে।

সমগ্র শিক্ষাজীবনে ১টির বেশি ৩য় বিভাগ/শ্রেণি/সমমান গ্রহণযোগ্য হবে না। বয়স অনূর্ধ্ব ৩৫ বছর। ২ নং পদের জন্য জেএসসি/জেডিসি/সমমান। বয়স অনূর্ধ্ব ৩৫ বছর। ২৭ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিষ্টাব্দ তারিখ রোজ মঙ্গলবার এর মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র ও ৫০০ টাকার (অফেরতযোগ্য) ব্যাংক ড্রাফটসহ বিদ্যালয়ের অফিস কক্ষে যোগাযোগ করুন।

যোগাযোগ:- প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত), লতব্দী মাধ্যমিক বিদ্যালয়, উপজেলা: সিরাজদিখান, জেলা: মুন্সীগঞ্জ।

মোবাইল: 01309111184, 01712169729

কওমি মাদরাসা নিয়ে সিদ্দিকুর রহমান খানের অনবদ্য গ্রন্থ - dainik shiksha কওমি মাদরাসা নিয়ে সিদ্দিকুর রহমান খানের অনবদ্য গ্রন্থ ভিকারুননিসার শিক্ষক মুরাদকে ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ - dainik shiksha ভিকারুননিসার শিক্ষক মুরাদকে ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ ২০২৬ থেকে পূর্ণ সিলেবাসে এইচএসসি পরীক্ষা - dainik shiksha ২০২৬ থেকে পূর্ণ সিলেবাসে এইচএসসি পরীক্ষা পাঠ্যবই ছাপতে আগ্রহী অধিদপ্তর, বিপদের শঙ্কায় এনসিটিবি - dainik shiksha পাঠ্যবই ছাপতে আগ্রহী অধিদপ্তর, বিপদের শঙ্কায় এনসিটিবি শিক্ষার্থীদের সঙ্গে মদপান, দুই শিক্ষক বরখাস্ত - dainik shiksha শিক্ষার্থীদের সঙ্গে মদপান, দুই শিক্ষক বরখাস্ত মাধ্যমিকে বয়ঃসন্ধিকাল ও পিয়ার মেন্টরিং - dainik shiksha মাধ্যমিকে বয়ঃসন্ধিকাল ও পিয়ার মেন্টরিং পাঁচ হাজার টাকা সহায়তা পাবেন শিক্ষার্থীরা, আবেদন বৃহস্পতিবার পর্যন্ত - dainik shiksha পাঁচ হাজার টাকা সহায়তা পাবেন শিক্ষার্থীরা, আবেদন বৃহস্পতিবার পর্যন্ত অনুদান পেতে শিক্ষক-শিক্ষার্থীদের আবেদন বৃহস্পতিবার পর্যন্ত, টাকা যাবে নগদে - dainik shiksha অনুদান পেতে শিক্ষক-শিক্ষার্থীদের আবেদন বৃহস্পতিবার পর্যন্ত, টাকা যাবে নগদে দৈনিক শিক্ষাডটকমের ফেসবুক পেজ দেখুন - dainik shiksha দৈনিক শিক্ষাডটকমের ফেসবুক পেজ দেখুন please click here to view dainikshiksha website Execution time: 0.0098280906677246