লা লিগা অনুশীলনের জন্য ক্লাবগুলোকে অনুমতি দিলো - খেলাধুলা - দৈনিকশিক্ষা

লা লিগা অনুশীলনের জন্য ক্লাবগুলোকে অনুমতি দিলো

দৈনিকশিক্ষা ডেস্ক |

করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্বেই থমথমে অবস্থা। স্থগিত রয়েছে সকল ধরনের খেলা। এরই ন্যায় স্পেনের সব বিভাগের ফুটবলও বন্ধ রয়েছে দেড় মাস ওপর হতে চললো। তবে ভালো খবর দেশটিতে মৃত্যুর হার কমতে শুরু করেছে। কিন্তু তাই বলে এখনই খেলা শুরু করে দিচ্ছে না ক্লাবগুলো। তবে স্প্যানিশ ফুটবলের সর্বোচ্চ লিগের দলগুলোকে অনুশীলনের জন্য অনুমতি দিয়েছে লা লিগা ও স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ)। স্প্যানিশ ন্যাশনাল স্পোর্টস কাউন্সিল (সিএসডি) এক ঘোষণা মাধ্যমে ব্যাপারটি জানায়।

কোভিড-১৯ এর প্রভাবে গত ১২ মার্চ থেকে স্প্যানিশ শীর্ষ পর্যায়ের ফুটবল স্থগিত রয়েছে। যেখানে শুধু স্পেনেই করোনা আক্রান্ত হয়ে প্রায় ২১ হাজারের মতো মানুষ মারা গেছে। এটি সর্বোচ্চের তালিকায় যুক্তরাষ্ট্র ও ইতালির পরেই অবস্থান করছে।

নতুন ঘোষণা ব্যাপারে সিএসডি এক বিবৃতিতে জানায়, করোনা ভাইরাসের পরিস্থিতির উন্নতি বিবেচনা করেই অনুশীলনে ফেরার অনুমতি দেয়া হয়েছে। তবে কঠোর নিয়মের মধ্যে অনুশীলন সেশন চলবে।

এদিকে আগামী জুনে ২০১৯-২০ মৌসুম আবারও শুরু করার ইঙ্গিত দেয়া হচ্ছে। কিন্তু মূল অনুশীলন সেশন বা ম্যাচ ঠিক কবে শুরু হবে তা এখনও জানানো হয়নি।

শিগগিরই লকডাউন শিথিলের সিদ্ধান্ত - dainik shiksha শিগগিরই লকডাউন শিথিলের সিদ্ধান্ত স্কুলশিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত - dainik shiksha স্কুলশিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত পরশু থেকে দোকান ও শপিংমল খোলা - dainik shiksha পরশু থেকে দোকান ও শপিংমল খোলা সব মাদরাসার ইমেইল-প্রধানদের টেলিফোন নম্বর পাঠানোর নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ইমেইল-প্রধানদের টেলিফোন নম্বর পাঠানোর নির্দেশ সুস্থ হয়ে ছেলের মোটরসাইকেলেই বাড়ি গেলেন সেই শিক্ষিকা - dainik shiksha সুস্থ হয়ে ছেলের মোটরসাইকেলেই বাড়ি গেলেন সেই শিক্ষিকা দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন - dainik shiksha ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ - dainik shiksha লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল - dainik shiksha চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল সেই ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি - dainik shiksha সেই ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি please click here to view dainikshiksha website