ল্যাপটপের নামে প্রতারক চক্রের খপ্পরে চরফ্যাশনে ২ মাদরাসা সুপার - মাদরাসা - দৈনিকশিক্ষা

ল্যাপটপের নামে প্রতারক চক্রের খপ্পরে চরফ্যাশনে ২ মাদরাসা সুপার

চরফ্যাশন প্রতিনিধি |

চরফ্যাশন উপজেলা শিক্ষা অফিস থেকে শিক্ষাপ্রতিষ্ঠানে ল্যাপটপ দেয়ার কথা বলে ২ মাদরাসা সুপারের কাছ থেকে ১৮ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে অজ্ঞাতনামা একটি প্রতারক চক্রের বিরুদ্ধে। এ ঘটনায় ২ মাদরাসা সুপার ১ জুন চরফ্যাশন থানায় পৃথক পৃথক অভিযোগ করেছেন।

চরফ্যাশন দক্ষিণ মোহাম্মদপুর রহমানিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা ইউনুছ থানায় লিখিত অভিযোগে জানান, ২৯ মে অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি উপজেলা শিক্ষা অফিসের ঠিকানা ব্যবহার করে ফোন দিয়ে জানায় ওই মাদরাসায় শিক্ষা অফিস থেকে একটি ল্যাপটপ দেয়া হবে। ওই প্রতারকচক্র ৯ হাজার টাকা দাবি করে একটি বিকাশ নম্বর ০১৮৯৩-৪৩২৫১৪ দেয়। ওই বিকাশ নম্বরে তিনি খরচসহ ৯১৮০ টাকা পাঠান। এরপরেই প্রতারকচক্রটি বিকাশ নম্বরটি বন্ধ করে রাখে।

আমিনাবাদ ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা আলী আহাম্মদ থানায় লিখিত অভিযোগে ২৯ মের টেলিফোনে বিষয়ে একই কথা জানান।

যত টাকা লাগুক সবাইকে ভ্যাকসিন দেবো : প্রধানমন্ত্রী - dainik shiksha যত টাকা লাগুক সবাইকে ভ্যাকসিন দেবো : প্রধানমন্ত্রী এসএসসি-এইচএসসি পরীক্ষা ৩ বিষয়ে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা ৩ বিষয়ে সরকারি চাকরিজীবীরা সম্পদের হিসাব না দিলে বিভাগীয় মামলা - dainik shiksha সরকারি চাকরিজীবীরা সম্পদের হিসাব না দিলে বিভাগীয় মামলা সাতমাস ভাতা পাচ্ছেন না মাউশির সাবেক মহাপরিচালকসহ অর্ধশত বীর মুক্তিযোদ্ধা - dainik shiksha সাতমাস ভাতা পাচ্ছেন না মাউশির সাবেক মহাপরিচালকসহ অর্ধশত বীর মুক্তিযোদ্ধা এবারের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha এবারের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট প্রকাশ চাটুকারিতার মহোৎসবে বিলম্বিত প্রাথমিক শিক্ষার উন্নয়ন - dainik shiksha চাটুকারিতার মহোৎসবে বিলম্বিত প্রাথমিক শিক্ষার উন্নয়ন দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় শহীদ মিনার থাকা বিদ্যালয়ের তালিকা চেয়েছে সরকার - dainik shiksha শহীদ মিনার থাকা বিদ্যালয়ের তালিকা চেয়েছে সরকার ..পিস্তল রেখে ঘুমাতাম, ..বাচ্চাকে দেশছাড়া করমু: ভিকারুননিসা অধ্যক্ষ বচনে হইচই - dainik shiksha ..পিস্তল রেখে ঘুমাতাম, ..বাচ্চাকে দেশছাড়া করমু: ভিকারুননিসা অধ্যক্ষ বচনে হইচই please click here to view dainikshiksha website