শরীরচর্চা শিক্ষকদের তথ্য চায় অধিদপ্তর - বিবিধ - দৈনিকশিক্ষা

শরীরচর্চা শিক্ষকদের তথ্য চায় অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক |

সরকারি কলেজের শরীরচর্চা শিক্ষকদের তথ্য চেয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। ৩য় শ্রেণির পদটি ২য় শ্রেণিতে উন্নীত হওয়ায় শিক্ষকদের স্ব স্ব নামে গেজেট জারির জন্য শিক্ষকদের তথ্য চাওয়া হয়েছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে শিক্ষকদের তথ্য চেয়ে সব সরকারি কলেজের অধ্যক্ষকে চিঠি পাঠানো হয়েছে।

এতে অধিদপ্তর বলছে, সরকারি কলেজ ও সরকারি টিচার্স ট্রেনিং কলেজগুলোর শরীরচর্চা শিক্ষকের পদটি ৩য় শ্রেণি থেকে ২য় শ্রেণিতে উন্নীত হওয়ায় স্ব-স্ব নামে গেজেট প্রকাশের জন্য সব সরকারি কলেজ বা সরকারি টিচার্স ট্রেনিং কলেজগুলোর কর্মরত শরীরচর্চা শিক্ষকদের তথ্য পাঠানোর জন্য অনুরোধ করা হলো। 

সরকারি কলেজে কর্মরত শরীরচর্চা শিক্ষকদের কিছু কাগজপত্র পাঠাতে বলা হয়েছে অধ্যক্ষদের। এগুলোর মধ্যে আছে, শিক্ষকদের নিয়োগপত্র ও যোগদানপত্র, চাকরি স্থায়ীকরণের আদেশের কপি, প্রতিষ্ঠান প্রধানের দেওয়া বিভাগীয় মামলা সংক্রান্ত প্রত্যয়নপত্র, চাকরির ধারাবাহিকতা প্রত্যয়নপত্র, চাকরি সন্তোষজনক প্রত্যয়নপত্র, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, প্রযোজ্য ক্ষেত্রে চাকরি আত্মীকরণ-নিয়মিতকরণ-পদায়নের কপি এবং চাকরি সংক্রান্ত অন্যান্য তথ্য। এসব কাগজপত্র প্রতিষ্ঠান প্রধানদের মাধ্যমে সত্যায়িত করে পাঠাতে হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE  করতে ক্লিক করুন।

একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী - dainik shiksha বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ - dainik shiksha মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ - dainik shiksha স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ - dainik shiksha ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে - dainik shiksha সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ please click here to view dainikshiksha website