শাবিপ্রবি ভিসির পদত্যাগের দাবিতে ইবিতে মিছিল - দৈনিকশিক্ষা

শাবিপ্রবি ভিসির পদত্যাগের দাবিতে ইবিতে মিছিল

ইবি প্রতিনিধি |

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ভিসির পদত্যাগের দাবিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে প্রগতিশীল ছাত্রজোট। রোববার (২৩ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ডায়না চত্বর এলাকা থেকে বিক্ষোভ শুরু করে জোটের নেতা-কর্মীরা। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এসময় ছাত্র ইউনিয়ন বিশ্ববিদ্যালয় সংসদের সাধারণ সম্পাদক আজিজুল হক পিয়াসের নেতৃত্বে উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্রফন্টের নেতা শাহরিয়ার আমিন, ইবি ছাত্র ইউনিয়নের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, কোষাধ্যক্ষ ওবাইদুর রহমান আনাস ও সুমনসহ অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে শাখা ছাত্র-ইউনিয়নের সাধারণ সম্পাদক পিয়াস বলেন, শাবিপ্রবিতে ভিসির নির্দেশে সাধারণ শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলনে পুলিশ হামলা চালিয়েছে। এই হামলার বিচার ও ভিসির পদত্যাগের দাবিতে সাধারণ শিক্ষার্থীরা গত কয়েকদিন ধরে শান্তিপূর্ণ আন্দোলন করে আসছে। কিন্তু নির্লজ্জ ভিসি কোনভাবেই পদত্যাগ করছেন না। ভিসিকে দ্রুত পদত্যাগ করতে হবে নয়তো ছাত্র সমাজের এ আন্দোলন দমানো যাবেনা। আমরা অনতিবিলম্বে ভিসিকে পদত্যাগ করার দাবি জানাচ্ছি।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0032451152801514