শাবিপ্রবি শিক্ষক সমিতির নেতৃত্বে আখতারুল-জহির - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা

শাবিপ্রবি শিক্ষক সমিতির নেতৃত্বে আখতারুল-জহির

শাবিপ্রবি প্রতিনিধি |

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি পদে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. জহির বিন আলম নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ১১টি পদের ৯টিতে নিরঙ্কুশ জয় পেয়েছেন আওয়ামী-বামপন্থি ‘মহান মুক্তিযুদ্ধ ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দ’ প্যানেল। অপরদিকে ‘মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষকবৃন্দ’ প্যানেল শুধুমাত্র দুইটি কার্যনির্বাহী সদস্য পদে জয়লাভ করেছেন। 

বৃহস্পতিবার (৩১ মার্চ) রাত ১০টায় নির্বাচন কমিশনার অধ্যাপক ড. অনিমেষ সরকার ফলাফল ঘোষণা করেন। এর আগে সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

‘মহান মুক্তিযুদ্ধ ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দ’ প্যানেল থেকে নির্বাচিত অন্যরা হলেন- সহ-সভাপতি অধ্যাপক ড. জায়েদা শারমিন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফরহাদ হাওলাদার ও যুগ্ম-সম্পাদক সহকারী অধ্যাপক ড. আহসান হাবিব।

এছাড়া একই প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে অধ্যাপক মো. সেকেন্দার আলী, সহযোগী অধ্যাপক ড. মির্জা নাজমুল হাসান, গোলাম মো. মুন্না ও সহকারী অধ্যাপক মোহাম্মদ মোস্তফা কামাল নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে ‘মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষকবৃন্দ’ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে সহকারী অধ্যাপক চৌধুরী আব্দুল্লাহ আল বাকী ও মো. হাম্মাদুল হক নির্বাচিত হয়েছেন।

শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা - dainik shiksha পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা - dainik shiksha প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন - dainik shiksha ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান - dainik shiksha ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান please click here to view dainikshiksha website