শিক্ষককে ছাত্রীর মারধর (ভিডিও) - ভিডিও এ্যালবাম - দৈনিকশিক্ষা

শিক্ষককে ছাত্রীর মারধর (ভিডিও)

দৈনিকশিক্ষা ডেস্ক |

ক্লাস চলাকালীন শিক্ষককে নানা অঙ্গভঙ্গিতে লাথি, চড় মারছে এক ছাত্রী। শুনতে অবাক লাগলেও সম্প্রতি যুক্তরাষ্ট্রে এমনই এক ঘটনা ঘটেছে। ওই ঘটনার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হয়েছে। পরে অবশ্য ওই ছাত্রীকে গ্রেফতার করা হয়েছে।

এ ঘটনা নিয়ে একাধিক ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের আলাবামা স্টেটের কালহুন কাউন্টি হাই স্কুলে এ ঘটনা ঘটেছে। জানা গেছে, ১৭ বছর বয়সী এক ছাত্রী ওই ঘটনা ঘটিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ওই ঘটনার ভিডিওতে দেখা গেছে, শিক্ষকের টেবিলের উপর দাঁড়িয়ে ওই ছাত্রীটি নানা অঙ্গভঙ্গি করছে। তার পর সে হঠাৎই শিক্ষককে লাথি মারতে শুরু করে। শিক্ষক উঠে দাঁড়ালে সে তাঁকে চড়ও মারে। যখন সে এই সব কাণ্ড করছে, তখন অন্য শিক্ষার্থীদের হাসির আওয়াজ পাওয়া যাচ্ছে।

ভিডিওটি ফেসবুকে পোস্ট হলে মুহূর্তে ভাইরাল হয়ে যায়। শুরু হয় তীব্র নিন্দার ঝড়। পরে ওই আচরণের জন্য তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে কালহুন কাউন্টির শেরিফের দফতর। সেই সঙ্গে এ কথাও জানানো হয়, সংশ্লিষ্ট শিক্ষকের বিরুদ্ধে কোনো আইনি অভিযোগ নেই।

ওই ছাত্রীকে স্কুল থেকে তাড়ানোর দাবি জানিয়েছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

হল না খোলার শর্তে সাত কলেজের পরীক্ষা গ্রহণের অনুমতি - dainik shiksha হল না খোলার শর্তে সাত কলেজের পরীক্ষা গ্রহণের অনুমতি স্কুল-কলেজ খুলে দেওয়ার উসকানিদাতারা দেশের শত্রু: আমু - dainik shiksha স্কুল-কলেজ খুলে দেওয়ার উসকানিদাতারা দেশের শত্রু: আমু রাস্তা ছাড়লেন সাত কলেজের শিক্ষার্থীরা, যান চলাচল শুরু - dainik shiksha রাস্তা ছাড়লেন সাত কলেজের শিক্ষার্থীরা, যান চলাচল শুরু শিক্ষক নেতা বাশারকে উচ্ছেদে শিক্ষা ভবনের সেই চিঠি, পদবি নিয়েও প্রতারণা - dainik shiksha শিক্ষক নেতা বাশারকে উচ্ছেদে শিক্ষা ভবনের সেই চিঠি, পদবি নিয়েও প্রতারণা যত দ্রুত সম্ভব স্কুল খুলে দেয়ার বিষয়ে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী - dainik shiksha যত দ্রুত সম্ভব স্কুল খুলে দেয়ার বিষয়ে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী এনসিটিবির ওয়েবসাইট ও ইমেইল হ্যাক করে সব স্কুলে চিঠি - dainik shiksha এনসিটিবির ওয়েবসাইট ও ইমেইল হ্যাক করে সব স্কুলে চিঠি পেছাচ্ছে না ৪০-৪২তম বিসিএস পরীক্ষার সময় - dainik shiksha পেছাচ্ছে না ৪০-৪২তম বিসিএস পরীক্ষার সময় ১৭ মে ঢাবির হল খোলার আগে পরীক্ষার সূচি নয় - dainik shiksha ১৭ মে ঢাবির হল খোলার আগে পরীক্ষার সূচি নয় এমপিওভুক্ত করা হবে আরো ৬৬১ শিক্ষককে - dainik shiksha এমপিওভুক্ত করা হবে আরো ৬৬১ শিক্ষককে please click here to view dainikshiksha website