শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ - দৈনিকশিক্ষা

শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ

পাবনা প্রতিনিধি |

পাবনার আটঘরিয়া উপজেলার প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও ফুলবাড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফ আলীকে (৪৬) পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (২৩ নভেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার একদন্ত ইউনিয়নের মহেশপুর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই এলাকার আব্দুল প্রামাণিকের ছেলে।

নিহত আশরাফ আলীর ছেলে মোহাম্মদ হোসাইন বলেন, প্রতিবেশী আফজাল হোসেনের সাথে তার বাবার জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। সকালে বাড়ির পাশে মাঠে আফজালের সাথে তার একই বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়।

এরই এক পর্যায়ে তার বাবাকে লাঠি দিয়ে বেধড়কভাবে মারে আফজাল। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে নিহতের স্বজন ও স্থানীয়রা থানায় খবর দেয়।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। তবে ঘটনার সাথে জড়িত কাউকে এখন পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0039739608764648