শিক্ষককে মারধর করা সেই পৌর মেয়র মুক্তার গ্রেফতার - দৈনিকশিক্ষা

শিক্ষককে মারধর করা সেই পৌর মেয়র মুক্তার গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ জুলাই) গভীর রাতে পাবনার ঈশ্বরদী থেকে তাকে গ্রেফতার করা হয়। রাজশাহী জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার ইফতেখায়ের আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে পাবনার ঈশ্বরদী থেকে মেয়র মুক্তার আলীকে গ্রেফতার করে। বাসা থেকে পালিয়ে সেখানে এক আত্মীয়র বাসায় আত্মগোপন করেছিলেন তিনি। তাকে রাজশাহীতে এনে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে গত মঙ্গলবার (৭ জুলাই) রাতে এক কলেজ শিক্ষককে মারধর করেন তিনি। পরে ভুক্তভোগী ওই শিক্ষক থানায় মামলা দায়ের করলে ওই রাতেই মেয়রের বাড়িতে অভিযান চালায় পুলিশ। মেয়রকে না পাওয়া গেলেও তার বাড়িতে মেলে একটি অবৈধ বিদেশি পিস্তল, একটি ওয়ান শ্যুটার গান, দেশে তৈরি একটি বন্দুক, একটি এয়ার রাইফেল, শটগানের ২৬ রাউন্ড গুলি, চারটি পিস্তলের ম্যাগজিন, পিস্তলের ১৭ রাউন্ড গুলি, চারটি গুলির খোসা, ১০ গ্রাম গাঁজা, সাত পুরিয়া হেরোইন, ২০ পিস ইয়াবা, নগদ ৯৪ লাখ ৯৮ হাজার টাকা এবং মেয়রের দুটি সই করা চেক। চেক দুটিতে টাকার পরিমাণ আরও ১৮ লাখ। গ্রেফতার করা হয় মেয়রের স্ত্রী জেসমিন এবং তার দুই ভাতিজাকে। অবশেষে তিনিও গ্রেফতার হলেন পুলিশের হাতে।

পুলিশ জানায়, এসব ঘটনার পূর্বেও অন্তত পাঁচটি মামলার আসামি পৌর মেয়র মুক্তার। সেগুলোতে তিনি জামিনে ছিলেন। তবে নতুন ঘটনায় আরো কয়েকটি মামলার আসামি হচ্ছে তার বিরুদ্ধে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0035760402679443