শিক্ষককে লোহার রড দিয়ে পিটিয়েছে দুর্বৃত্তরা - স্কুল - দৈনিকশিক্ষা

শিক্ষককে লোহার রড দিয়ে পিটিয়েছে দুর্বৃত্তরা

কুড়িগ্রাম প্রতিনিধি |

জছিমিঞা মডেল সরকারি হাই স্কুলের সিনিয়র শিক্ষক আমিনুল ইসলামকে পিটিয়েছে দূর্বৃত্তরা। এই শিক্ষক একটি পত্রিকার উপজেলা প্রতিনিধি হিসেবেও কাজ করেন। গুরুতর আহত হয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন  আমিনুল ইসলাম।  কুড়িগ্রামের ফুলবাড়ীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়। 

এ ব্যাপারে ফুলবাড়ী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে সাংবাদিকের পরিবারের পক্ষ থেকে জানানো হয়।  এলাকাবাসী ও তার পরিবারের সদস্যরা জানান,বাংলাদেশ প্রতিদিন পত্রিকার উপজেলা প্রতিনিধি ও ফুলবাড়ী জছিমিঞা মডেল সরকারি হাই স্কুলের সিনিয়র শিক্ষক আমিনুল ইসলাম (৫৫) এর সাথে পানি মাছকুটি গ্রামের মৃত শামছুল হকের ছেলে মোখলেছুর রহমান গং এর দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিবাদ চলছিল। 

গত শুক্রবার (১৫ জানুয়ারি) জমি নিয়ে থানায় অভিযোগ দিলে ক্ষুব্ধ হয়ে ওঠে মোখলেছুর গং। এরই জের ধরে শনিবার (২৩ জানুয়ারি) আমিনুল ইসলাম বাড়ী থেকে বের হয়ে স্কুলের দিকে যেতে জনৈক আবুল মিস্ত্রির বাড়ীর সামনে মোখলেছুর ও তার ভাই মিজানুর রহমান,মানিক মিয়াসহ বেশ কয়েকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তার পথরুদ্ধ করে। এরপর তার ওপর হামলা চালায়। তার মাথায় লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে বলে জানা গেছে। 

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার মাথায় কয়েকটি সেলাই দেয়া হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন আমিনুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে বলেন, জমির কোন কাগজপত্র তারা দেখাতে পারছিলনা। কিন্তু আমি কয়েকদিন আগে থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ করেছি। তারা তাদের জমির কোন কাগজপত্র দেখাতে পারেনি। এ কারনে তারা আমার উপর লোহার রড দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। আমি এর উপযুক্ত বিচার চাই। এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সারওয়ার পারভেজ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

৪৮ হাজার শিক্ষকের টাইম স্কেল ফেরতের রিট খারিজ - dainik shiksha ৪৮ হাজার শিক্ষকের টাইম স্কেল ফেরতের রিট খারিজ ‘যে যেখান থেকে পড়াশোনা করে বিত্তশালী হয়েছেন, সে সেখানকার শিক্ষার্থীদের সহায়তা করুন’ - dainik shiksha ‘যে যেখান থেকে পড়াশোনা করে বিত্তশালী হয়েছেন, সে সেখানকার শিক্ষার্থীদের সহায়তা করুন’ দুই ছাত্রীকে যৌন হয়রানির দায়ে রাবি শিক্ষক ছয় বছর নিষিদ্ধ - dainik shiksha দুই ছাত্রীকে যৌন হয়রানির দায়ে রাবি শিক্ষক ছয় বছর নিষিদ্ধ জাতীয় প্রেসক্লাবে ছাত্রদল কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, লাঠিচার্জ - dainik shiksha জাতীয় প্রেসক্লাবে ছাত্রদল কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, লাঠিচার্জ স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ - dainik shiksha স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ রমজানেও খোলা থাকবে স্কুল-কলেজ - dainik shiksha রমজানেও খোলা থাকবে স্কুল-কলেজ স্কুল-কলেজে কোন শ্রেণির কতদিন ক্লাস - dainik shiksha স্কুল-কলেজে কোন শ্রেণির কতদিন ক্লাস মাদরাসার সংশোধিত এমপিও নীতিমালা পূনর্বিবেচনা ও শতভাগ উৎসব ভাতা দাবি - dainik shiksha মাদরাসার সংশোধিত এমপিও নীতিমালা পূনর্বিবেচনা ও শতভাগ উৎসব ভাতা দাবি শিল্পখাতের সঙ্গে শিক্ষার সমন্বয়ের তাগিদ শিক্ষামন্ত্রীর - dainik shiksha শিল্পখাতের সঙ্গে শিক্ষার সমন্বয়ের তাগিদ শিক্ষামন্ত্রীর এসএসসি পরীক্ষা হতে পারে জুলাই মাসে - dainik shiksha এসএসসি পরীক্ষা হতে পারে জুলাই মাসে please click here to view dainikshiksha website