শিক্ষকদের অনিয়মের প্রতিবাদে শিক্ষার্থীদের সড়ক অবরোধ - বিবিধ - দৈনিকশিক্ষা

শিক্ষকদের অনিয়মের প্রতিবাদে শিক্ষার্থীদের সড়ক অবরোধ

ঝিনাইদহ প্রতিনিধি |

শিক্ষকদের নানা অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদ এবং নতুন শিক্ষক নিয়োগের দাবিতে ঝিনাইদহে সড়ক অবরোধ করেছেন কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের শিক্ষার্থীরা।

গতকাল বেলা ১১ থেকে ১২টা পর্যন্ত প্রতিষ্ঠানের সামনে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়ক অবরোধ করেন তারা। এ সময় বন্ধ হয়ে যায় ওই মহাসড়কে যান চলাচল। 

আন্দোলনকারী শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন, ঝিনাইদহ কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের শিক্ষকরা শিক্ষার্থীদের সঙ্গে নানা অনিয়ম করে আসছেন। ব্যবহারিক ক্লাস ও পরীক্ষা সঠিকভাবে দিলেও শিক্ষকরা তাদের নম্বর কম দিচ্ছেন। প্রতিবাদ করা হলে টিসি দিয়ে অন্য প্রতিষ্ঠানে পাঠিয়ে দেয়া হয়েছে অনেককে। শিক্ষকরা ব্যবহারিক ক্লাসের নামে মাঠে কাজ করান। আমাদের ঠিকমতো ক্লাস নেন না। দেশের অন্য এটিআই থেকে আমাদের এটিআইতে ভর্তির জন্য ৭০০ টাকা বেশি নেয়া হয়। এসব অনিয়মের মূল হোতা প্রতিষ্ঠানের অধ্যক্ষ। পরে পুলিশ ও প্রতিষ্ঠান কর্তৃপক্ষ দাবি মানার আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেন। ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, কিছু দাবি নিয়ে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করেছিলেন। কর্তৃপক্ষ সমস্যার সমাধান করে দেবে এমন আশ্বাসে তারা অবরোধ তুলে নেন।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website