শিক্ষকের পিটুনিতে কওমি মাদরাসা ছাত্র হাসপাতালে, থানায় অভিযোগ - মাদরাসা - দৈনিকশিক্ষা

শিক্ষকের পিটুনিতে কওমি মাদরাসা ছাত্র হাসপাতালে, থানায় অভিযোগ

বাগেরহাট প্রতিনিধি |

বাগেরহাটের শরণখোলায় একটি কওমি মাদরাসা শিক্ষকের পিটুনিতে আহত মো. তামিম (১৪) নামের এক ছাত্রকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সহপাঠীর সাথে দুষ্টুমি করায় উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের নলবুনিয়া হাজি বাড়ি মাদরাসার শিক্ষক মুফতি আবু দাউদ রোববার সকালে তামিমকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করেন।

ওই ছাত্র মাদরাসা সংলগ্ন মধ্য নলবুনিয়া গ্রামের নির্মাণ শ্রমিক শামীম হাওলাদারের ছেলে। এ ব্যাপারে শরণখোলা থানায় অভিযোগ করেছেন তার বাবা। 

শরণখোলা হাসপাতালে চিকিৎসাধীন মাদরাসা ছাত্র জানায়, সকালে সহপাঠী রাব্বির সঙ্গে দুষ্টুমি করলে তা দাউদ হুজুরের কাছে বলে দেওয়া হয়। এরপর হুজুর একটি লাঠি নিয়ে এসে তাকে পেটাতে শুরু করেন। পেটাতে পেটাতে একপর্যায়ে লাঠি ভেঙে যায়। কয়েকবার পা ধরে ক্ষমা চাইলেও হুজুরের মন গলেনি। আবার লাথি মেরে সরিয়ে দেন তাকে। আহত ছাত্রের বাবা বলেন, ছাত্ররা ছাত্ররা একটু দুষ্টুমি করায় আমার ছেলেকে অমানুষিকভাবে পেটায় দাউদ হুজুর।

আমি এর সুষ্ঠু বিচার চাই। অভিযুক্ত শিক্ষক মুফতি আবু দাউদের কাছে জানতে চাইলে বলেন, রাব্বি নামের ওই ছেলেটির হাত ভাঙা। তামিম তাকে প্রতিবন্ধী বলে টিটকারী মারে। এ অভিযোগ করার পর আমার খুব খারাপ লাগে। তখন আমার মাথা গরম হয়ে যাওয়ায় আমি পিটুনি দিয়েছি।

এ ঘটনার জন্য আমি অনুতপ্ত। শরণখোলা উপজেলা হাসপাতালের চিকিৎসক ডা. আরিফুল ইসলাম রাকিব বলেন, ছেলেটির শরীরে ১৩টি আঘাতের চিহ্ন দেখা গেছে। আঘাতগুলো লালবর্ণ হয়ে গেছে। তবে তার বাঁ হাতের কনে আঙুল ভেঙেছে কি না তা এক্স-রে করার পর জানা যাবে। শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে - dainik shiksha সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে আগামী বাজেট দরিদ্র মানুষের জন্য নিবেদিত থাকবে : অর্থমন্ত্রী - dainik shiksha আগামী বাজেট দরিদ্র মানুষের জন্য নিবেদিত থাকবে : অর্থমন্ত্রী চাহিবামাত্র চিকিৎসকদের আইডি কার্ড দেখাতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর - dainik shiksha চাহিবামাত্র চিকিৎসকদের আইডি কার্ড দেখাতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে বাংলাদেশে কার্যক্রম চালু করতে চায় ১৪ বিদেশি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান - dainik shiksha বাংলাদেশে কার্যক্রম চালু করতে চায় ১৪ বিদেশি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান পরিচয়পত্র পাবেন প্রাথমিকের শিক্ষকরা - dainik shiksha পরিচয়পত্র পাবেন প্রাথমিকের শিক্ষকরা ফেসবুক লাইভে আর্থিক সহযোগিতা প্রার্থনা হাটহাজারী মাদরাসার - dainik shiksha ফেসবুক লাইভে আর্থিক সহযোগিতা প্রার্থনা হাটহাজারী মাদরাসার সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন - dainik shiksha ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ - dainik shiksha লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল - dainik shiksha চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল please click here to view dainikshiksha website