শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের মামলা করলেন স্কুলছাত্রী - দৈনিকশিক্ষা

শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের মামলা করলেন স্কুলছাত্রী

লক্ষ্মীপুর প্রতিনিধি |

সজীব আল মারুফ নামে এক শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে বিয়ের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগে উঠেছে। ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুরের কমলনগরে। এ ঘটনায় শিক্ষকের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। 

গত বৃহস্পতিবার ভুক্তভোগী ছাত্রী বাদী হয়ে মামলাটি করে। শিক্ষক সজীব উপজেলার হাজিরহাট এলাকার লাইফ লাইন স্কুলের শিক্ষক এবং উপজেলার মিয়াপাড়া এলাকার আবুল বারাকাতের ছেলে।

 

মামলার এজাহার উল্লেখ করা হয়, ভুক্তভোগী ছাত্রীর সঙ্গে গত বছর সজীব কৌশলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। একপর্যায়ে ২০২২ খ্রিষ্টাব্দের ৪ মে ভুয়া কাবিননামা করে ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে সজীব। পরবর্তীতে ছাত্রী স্ত্রীর মর্যাদা দিতে চাপ দিলে সজীব কালক্ষেপণ করতে থাকে। এরই মধ্যে সজীব অন্যত্র বিয়ের উদ্যোগ নেয়। খবর পেয়ে গত ২৩ মার্চ ছাত্রীটি কাবিননামা নিয়ে সজীবের বাড়িতে যায়। এ সময় সজীব ও তার স্বজনরা ছাত্রীটিকে মারধর করে। পরে খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে লাইফ লাইন স্কুলের পরিচালক মিজানুর রহমান বলেন, ছাত্রীর সঙ্গে এমন জঘন্যতম ঘটনা মেনে নেয়ার মতো নয়। ঘটনাটি প্রকাশ হওয়ার পর সজীবকে শিক্ষকের পদ থেকে অব্যাহতি দিয়েছেন তিনি।

কমলনগর থানার ওসি মোহাম্মদ সোলাইমান জানান, এ বিষয়ে তিনি এখনও আদালতের কোনো নির্দেশনা হাতে পাননি।

মসজিদে মাদরাসার শিক্ষক খুন - dainik shiksha মসজিদে মাদরাসার শিক্ষক খুন পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ, আবেদন শেষ ৩০ জুন - dainik shiksha পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ, আবেদন শেষ ৩০ জুন দেশের মানুষের চিকিৎসা ব্যয় বছরে ৭৭ হাজার কোটি টাকা - dainik shiksha দেশের মানুষের চিকিৎসা ব্যয় বছরে ৭৭ হাজার কোটি টাকা ভুল চাহিদায় নিয়োগবঞ্চিত শিক্ষকদের জন্য সুখবর - dainik shiksha ভুল চাহিদায় নিয়োগবঞ্চিত শিক্ষকদের জন্য সুখবর ছুটি শেষে কাল খুলছে সরকারি অফিস, চলবে নতুন সূচিতে - dainik shiksha ছুটি শেষে কাল খুলছে সরকারি অফিস, চলবে নতুন সূচিতে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0054888725280762