শিক্ষক নির্যাতনে প্রতিবাদে প্রাথমিক বিদ্যালয়ে অর্ধদিবস কর্মবিরতি পালন - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা

শিক্ষক নির্যাতনে প্রতিবাদে প্রাথমিক বিদ্যালয়ে অর্ধদিবস কর্মবিরতি পালন

নিজস্ব প্রতিবেদক |

গোপালগঞ্জ সদরে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা গৌতম চন্দ্র রায়ের হাতে প্রধান শিক্ষক নির্যাতিত হওয়ার প্রতিবাদে বৃহস্পতিবার সারাদেশে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অর্ধদিবস কর্মবিরতি পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেলে বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদের সভাপতি মো. সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক সুব্রত রায় এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছেন। সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে এ কর্মসূচি সফলভাবে পালনের জন্য শিক্ষকদেরকে আন্তরিক ধন্যবাদ জানান পরিষদের নেতারা।

একইসাথে শিক্ষক নির্যাতনে অভিযুক্ত শিক্ষা কর্মকর্তাদের শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছেন পরিষদের নেতারা। শিক্ষক নির্যাতনে জড়িতদের শাস্তি না দিলে আগামী ৫ নভেম্বর পরিষদের পক্ষ থেকে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে বলেও জানিয়েছেন নেতারা। 
 
গোপালগঞ্জে প্রধান শিক্ষক মনোজ কান্তি বিশ্বাসের সঙ্গে সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তার অসৌজন্যমূলক আচরণ ও তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করার প্রতিবাদে বৃহস্পতিবার কর্মবিরতি কর্মসূচির ঘোষণা করেছিল সংগঠনটি। 

শিক্ষক নির্যাতনে অভিযুক্ত গোপালগঞ্জ সদরের  সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা গৌতম চন্দ্র রায় ও জেলা শিক্ষা কর্মকর্তা আনন্দ কিশোর সাহাকে শাস্তির আওতায় আনার দাবি জানিয়ে বিবৃতিতে নেতারা বলেন, মনোজ কান্তি বিশ্বাসের সাময়িক বরখাস্ত আদেশ প্রত্যাহারসহ তার ওপর হামলার ঘটনায় জড়িতদের শাস্তির পদক্ষেপ না নিলে আগামী ৫ নভেম্বর বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী - dainik shiksha বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ - dainik shiksha মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ - dainik shiksha স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ - dainik shiksha ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে - dainik shiksha সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ please click here to view dainikshiksha website