শিক্ষক নিয়োগ : ২৬ ডিসেম্বরের মধ্যে ভি রোল ফরম পাঠাতে পারবেন ৫ হাজারের বেশি সুপারিশপ্রাপ্ত - চাকরির খবর - দৈনিকশিক্ষা

শিক্ষক নিয়োগ : ২৬ ডিসেম্বরের মধ্যে ভি রোল ফরম পাঠাতে পারবেন ৫ হাজারের বেশি সুপারিশপ্রাপ্ত

নিজস্ব প্রতিবেদক |

বিভিন্ন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলের শিক্ষক পদে প্রাথমিক সুপারিশ পেয়েও পুলিশ ভেরিফিকেশনের ভি রোল ফরম পাঠাননি অনেক প্রার্থী। ভি রোল ফরম না পাঠানো ৫ হাজার ২৯৫ জন প্রার্থীকে আবারও ভি রোল ফরম পাঠানোর সুযোগ দেওয়া হয়েছে। আগামী ২৬ ডিসেম্বরের মধ্যে প্রার্থীদের ভি রোল ফরম পাঠাতে বলেছে এনটিআরসিএ। 

রোববার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় বিষয়টি জানিয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। রাতে এনটিআরসিএর এক কর্মকর্তা দৈনিক শিক্ষাডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এতে বলা হয়েছে, ৩য় গণবিজ্ঞপ্তির আওতায় প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের পুলিশ-সিকিউরিটি ভেরিফিকেশনের জন্য পুলিশ প্রত্যয়ন ফরম (ভি-রোল) পূরণ করে গত ১৫ সেপ্টেম্বরের মধ্যে এ কার্যলয়ে পাঠানোর জন্য বলা হয়েছিল। কিন্তু উল্লিখিত সময়ের মধ্যে ৫ হাজাত ২৯৫ জন প্রার্থীর ভি-রোল ফরম এনটিআরসিএ কার্যালয়ে পাওয়া যায়নি। যেসব প্রার্থীর ভি-রোল ফরম পাওয়া যায়নি তাদের তালিকা এনটিআরসিএর ওয়েবসাইটে (www.ntrca.gov.bd) প্রকাশ করা হয়েছে। তালিকা দেখার জন্য এনটিআরসিএ ওয়েবসাইটের অভ্যন্তরীণ ই-সেবাসমূহ লিংক এ ক্লিক করতে হবে। 

এসব প্রার্থীদের এনটিআরসিএর ওয়েবসাইটে পুলিশ-সিকিউরিটি ভেরিফিকেশন বক্স থেকে ভি-রোল ফরম ডাউনলোড করে ফরমের চার কপি স্বহস্তে যথাযথভাবে পূরণ করে উপরে রোল, ব্যাচ এবং খামের উপরে বড় অক্ষরে প্রার্থীর নিজ জেলার নাম, নিবন্ধন পরীক্ষার রোল, ব্যাচ এবং মোবাইল নম্বর উল্লেখ করে ডাকযোগে এনটিআরসিএর কার্যালয়ে আগামী ২৬ ডিসেম্বর মধ্যে পাঠাতে বলা হয়েছে।

এনটিআরসিএ আরও জানিয়েছে, যেসব প্রার্থীর ভি রোল ফরম পাওয়া যায়নি তাদেরকে টেলিটক বাংলাদেশ লিমিটেড এসএমএসের মাধ্যমে বিষয়টি জানিয়ে দেওয়া হবে। ২৬ ডিসেম্বরের পরে আর কোন ভি-রোল ফরম গ্রহণ করা হবে না।

প্রার্থীদেরকে তাদের শিক্ষক নিবন্ধন সনদে উল্লিখিত স্থায়ী ঠিকানাই ডি-রোল ফরমের স্থায়ী ঠিকানা হিসেবে উল্লেখ করতে বলেছে এনটিআরসিএ।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE   করতে ক্লিক করুন।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website