শিক্ষক পদে চাকরির নামে প্রতারণা : ইসলামী আন্দোলনের জেলা সভাপতি গ্রেফতার - স্কুল - দৈনিকশিক্ষা

শিক্ষক পদে চাকরির নামে প্রতারণা : ইসলামী আন্দোলনের জেলা সভাপতি গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি |

শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক পদে চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগে ইসলামী আন্দোলনের সিরাজগঞ্জ জেলা সভাপতি মুফতি মহিবুল্লাহ মহিবকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) ভোরের দিকে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের কালিয়া কান্দাপাড়া গ্রামের নিজবাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মহিবুল্লাহ মহিব (৫০) ওই গ্রামের মো. রহমতুল্লাহর ছেলে।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এস আই) সাইফুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে জানিয়েছেন, ২০১৫ খ্রিষ্টাব্দের ১০ অক্টোবর শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক পদে চাকরির প্রলোভন দেখিয়ে কামারখন্দ উপজেলার নয়াচালা গ্রামের ভাজন আলী শেখের ছেলে মো. আলমগীর হোসেনের (৩০) কাছ থেকে ৬ লাখ ৭৩ হাজার টাকা গ্রহণ করেন মহিবুল্লাহ।

শিক্ষক পদে চাকরির নামে প্রতারণার অভিযোগে ইসলামী আন্দোলনের জেলা সভাপতি গ্রেফতার। ছবি : সিরাজগঞ্জ প্রতিনিধি 

পরবর্তীতে সে চাকরি দিতে ব্যর্থ হলে মহিবুল্লাহর কাছে টাকা ফেরত চায় আলমগীর হোসেন। তিনি টাকার বদলে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড সিরাজগঞ্জ শাখার একটি চেক দেন। একই বছরের ২৪ ডিসেম্বর ৩ লাখ ৪০ হাজার টাকা সে আলমগীরকে ফেরত দেন এবং চেকের পেছনে অবশিষ্ট টাকার কথা লিখে দেন। এরপর থেকে তার কাছে টাকা চাইতে গেলে নানা তালবাহানা, সময়ক্ষেপণ ও প্রাণনাশের হুমকি-ধামকি দেন মহিবুল্লাহ।

তিনি আরও জানান, এ ঘটনায় মঙ্গলবার রাতে আলমগীর হোসেন বাদী হয়ে প্রতারণার অভিযোগে এনে সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। এই মামলায় সদর উপজেলার কালিয়া কান্দাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে সব চাকরিজীবীদের - dainik shiksha ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে সব চাকরিজীবীদের পরিস্থিতির উন্নতি না হলে ১ জুলাই থেকে অনলাইনে ঢাবির চূড়ান্ত পরীক্ষা - dainik shiksha পরিস্থিতির উন্নতি না হলে ১ জুলাই থেকে অনলাইনে ঢাবির চূড়ান্ত পরীক্ষা সরকারি চাকরিতে আবেদনে বয়সে ছাড় আসছে - dainik shiksha সরকারি চাকরিতে আবেদনে বয়সে ছাড় আসছে কওমি মাদরাসাকে মূলধারায় নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে মূলধারায় নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী শিক্ষামন্ত্রীকে ভুল বুঝিয়ে সাড়ে ৫ লাখ টাকা করে ২০০ ক্যামেরা কিনে ফাঁসলেন পিডি - dainik shiksha শিক্ষামন্ত্রীকে ভুল বুঝিয়ে সাড়ে ৫ লাখ টাকা করে ২০০ ক্যামেরা কিনে ফাঁসলেন পিডি চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে চায় পরিবার - dainik shiksha চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে চায় পরিবার সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে please click here to view dainikshiksha website