শিক্ষক-স্টাফদের বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ - ভারতের শিক্ষা - দৈনিকশিক্ষা

শিক্ষক-স্টাফদের বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

দৈনিকশিক্ষা ডেস্ক |

ভারতের ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল তারই স্কুলের শিক্ষক, ম্যানেজার ও অন্য কর্মীদের বিরুদ্ধে। ন্যক্কারজনক এই ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের আলওয়ার জেলায়।

এ ঘটনায় শুক্রবার ওই স্কুলের মোট ১৩ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় নারায়ণপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত ১৩ জনের মধ্যে রয়েছে তিন শিক্ষিকাও।

কিশোরীর পরিবারের অভিযোগ, ওই প্রাইভেট স্কুলের ম্যানেজার, শিক্ষক এবং অন্যরা তাঁকে এক বছর ধরে ধর্ষণ করছিল। এমনকি স্কুল শিক্ষক ও কর্মী ছাড়াও ওই এফআইআর-এ নাম রয়েছে কয়েকজন গ্রামবাসীরও।

পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে। তবে শনিবার পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি বলে জানা গিয়েছে।

এতে ছোট শিক্ষার্থীরাও স্কুলে যে নিরাপদ নয়, সে কথাই আরও একবার প্রমাণ হয়ে গেল। এই ধরনের প্রত্যেকটি ঘটনা ভারতে সামাজিক অবক্ষয় বৃদ্ধির প্রমাণ দিচ্ছে, যা উদ্বিগ্ন করে তুলেছে নীতিনির্ধারকদের। সূত্র : কলকাতা ২৪

নাছির মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা - dainik shiksha নাছির মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা পরীক্ষা পেছাতে পারে পাঁচ-ছয় মাস তবু অটোপাস নয় : চেয়ারম্যান - dainik shiksha পরীক্ষা পেছাতে পারে পাঁচ-ছয় মাস তবু অটোপাস নয় : চেয়ারম্যান দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের ৮০ ভাগ শিক্ষার্থীই অনলাইনে পরীক্ষায় অনাগ্রহী - dainik shiksha ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের ৮০ ভাগ শিক্ষার্থীই অনলাইনে পরীক্ষায় অনাগ্রহী শিক্ষামন্ত্রীও এক বছর ছুটিতে গেলে দেশের কী ক্ষতি হবে, প্রশ্ন মিলনের - dainik shiksha শিক্ষামন্ত্রীও এক বছর ছুটিতে গেলে দেশের কী ক্ষতি হবে, প্রশ্ন মিলনের আগামী বছরের এইচএসসি পরীক্ষার্থীদের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha আগামী বছরের এইচএসসি পরীক্ষার্থীদের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ পরীমণিকে নির্যাতনকারী কে এই নাছির মাহমুদ? - dainik shiksha পরীমণিকে নির্যাতনকারী কে এই নাছির মাহমুদ? পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী - dainik shiksha পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ please click here to view dainikshiksha website