শিক্ষক হওয়ার স্বপ্ন নিয়ে পরীক্ষায় বসবেন নীলফামারীর সাড়ে ২৪ হাজার প্রার্থী - দৈনিকশিক্ষা

শিক্ষক হওয়ার স্বপ্ন নিয়ে পরীক্ষায় বসবেন নীলফামারীর সাড়ে ২৪ হাজার প্রার্থী

দৈনিক শিক্ষাডটকম, নীলফামারী |

দৈনিক শিক্ষাডটকম, নীলফামারী : শিক্ষক হওয়ার স্বপ্ন নিয়ে নীলফামারীতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় নেবে ২৪ হাজার ৫৫০ প্রার্থী। জেলা প্রাথমিক শিক্ষা অফিসের তথ্য আনুযায়ী প্রথম ধাপের পরীক্ষায় নীলফামারী জেলার ৩১টি কেন্দ্রে পরীক্ষা আয়োজনের সব ধরনের প্রস্তুতি চলছে। জেলা সদরসহ ৫টি উপজেলার পরীক্ষার্থীদের জন্য কেন্দ্র হিসেবে নির্ধারণ করা হয়েছে সদর উপজেলায় ১৫টি ও  সৈয়দপুর উপজেলায় ১৬টি কেন্দ্র।

আগামীকাল শুক্রবার পরীক্ষা আয়োজনে সরকারি নির্দেশনা মোতাবেক কেন্দ্রগুলোতে সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পরীক্ষায় কোনো প্রার্থী নিয়ম শৃঙ্খলা ভাঙলে তার বিরুদ্ধে প্রচলিত পরীক্ষা আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এ এম. শাহ্জাহান সিদ্দিক দৈনিক শিক্ষাডটকমকে বলেন, সরকারি নির্দেশনা মোতাবেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নির্দেশনা মেনে নিয়মনীতি অনুযায়ী সব প্রার্থী হলে প্রবেশ করবেন। এর পরেও যদি কোনো প্রার্থী অনিয়মের চেষ্টা করে ধরা পড়েন তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 

তিনি আরো বলেন, গুজবে কান না দিয়ে নিজের মেধা ও যোগ্যতা দিয়ে শিক্ষক নিয়োগের পরীক্ষায় অংশ নিয়ে একজন আদর্শবান শিক্ষক হোন।

স্মরণশক্তিকে মেধা বলার মানসিকতা থেকে বেরিয়ে আসতে হবে - dainik shiksha স্মরণশক্তিকে মেধা বলার মানসিকতা থেকে বেরিয়ে আসতে হবে প্রাথমিকের দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ হতে পারে কাল - dainik shiksha প্রাথমিকের দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ হতে পারে কাল চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রেজাউল - dainik shiksha চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রেজাউল বিদেশ নির্ভরতা কমাতে মানসম্মত উচ্চশিক্ষার তাগিদ ইউজিসির - dainik shiksha বিদেশ নির্ভরতা কমাতে মানসম্মত উচ্চশিক্ষার তাগিদ ইউজিসির এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে বদলি প্রত্যাশী শিক্ষকদের কষ্ট - dainik shiksha বদলি প্রত্যাশী শিক্ষকদের কষ্ট একাদশে ভর্তি আবেদন ২৬ মে থেকে ১১ জুন - dainik shiksha একাদশে ভর্তি আবেদন ২৬ মে থেকে ১১ জুন কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.003389835357666