শিক্ষক হত্যার প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন - বিবিধ - দৈনিকশিক্ষা

শিক্ষক হত্যার প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন

দিনাজপুর প্রতিনিধি |

শিক্ষক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে এবং শতভাগ উৎসবভাতা প্রদানসহ মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ শিক্ষক সমিতি দিনাজপুর জেলা শাখা।  

শনিবার সকাল ১১টায় দিনাজপুর প্রেসক্লাব সম্মুখ সড়কে বাংলাদেশ শিক্ষক সমিতি দিনাজপুর জেলা শাখার নেতৃবৃন্দ ও শিক্ষক সমাজ এ কর্মসূচি পালন করে।

মানববন্ধনে বক্তারা সারাদেশে শিক্ষক নির্যাতন ও সম্প্রতি এক শিক্ষককে হত্যার চিত্র তুলে ধরে শিক্ষক লাঞ্চিত ও হত্যাকারীদের দ্রুত বিচার ট্রাইব্যুনালে সর্বোচ্চ শাস্তি এবং উৎসবভাতা প্রদানসহ মাধ্যমিক শিক্ষাকে দ্রুত জাতীয়করণের আওতায় আনার দাবি জানিয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়।
  
মানববন্ধনে বাংলাদেশ শিক্ষক সমিতি দিনাজপুর জেলা শাখার সভাপতি মো. আহসানুল হক মুকুল-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা শিক্ষক সমিতির সহ-সভাপতি ফজলুর রহমান, বুনু বিশ্বাস, সাধারণ সম্পাদক মাতলুবুল মামুন, দিনাজপুর সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. আব্দুল হামিদ, কাহারোল উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মাহবুব আলম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম প্রমুখ। 

এছাড়াও জেলা, সদর উপজেলাসহ বিভিন্ন উপজেলার শিক্ষক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে শিক্ষকরা শহর প্রদক্ষিণ করেন। 

জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না - dainik shiksha জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান - dainik shiksha ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী - dainik shiksha আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই - dainik shiksha অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ - dainik shiksha মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় please click here to view dainikshiksha website