শিক্ষক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন - বিবিধ - দৈনিকশিক্ষা

শিক্ষক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি |

সাভারে শিক্ষক হত্যা ও নড়াইলে শিক্ষকের গলায় জুতার মালা পরিয়ে নির্যাতনের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে বাগেরহাট প্রেসক্লাবের সামনে দুই ঘণ্টা ধরে জেলা-উপজেলা শিক্ষক সমিতি, জেলা হেড টিচার ফোরাম ও জেলা মাদরাসা জেনারেল টিচার এ্যসোসিয়েশন এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

  

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বাগেরহাট সদর উপজেলা চেয়ারম্যান ও শহীদ নায়েক আব্দুর জব্বার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান রেজাউল ইসলাম, জেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মুকুন্দ কুমার দাস, সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি হুমায়ুন কবির, সাধারন সম্পাদক হরিচাঁদ বিশ্বাস, জেলা হেড টিচার ফোরামের সভাপতি ফারজান আক্তার, সাধারন সম্পাদক শেখ ইলিয়াস হোসেন, কচুয়া উপজেলা শিক্ষক সমিতির সভাপতি সুপার্থ মন্ডল, মোড়েলগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক লুৎফর রহমান তালুকদারসহ জেলা ও উপজেলার শিক্ষক নের্তৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন- প্রশাসন, আইনশৃংখলা রক্ষা বাহিনী ও স্কুল পরিচালনা কমিটির উদাসিনতায় একটি অপশক্তি পরিকল্পিতভাবে সারাদেশে শিক্ষক হত্যা ও লাঞ্চিতের ঘটনা ঘটাচ্ছে। অবিলম্বে শিক্ষক হত্যা ও লাঞ্চিতের ঘটনায় জড়িতদের দ্রুত বিচার আইনে সর্বোচ্চ সাজা দিতে হবে। হত্যা ও লাঞ্চিতের ঘটনা বন্ধ না করা গেলে সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে শিক্ষকরা রাজপথে নামবে বলে হুঁশিয়ারি দেন বক্তারা।

জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না - dainik shiksha জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান - dainik shiksha ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী - dainik shiksha আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই - dainik shiksha অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ - dainik shiksha মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় please click here to view dainikshiksha website