শিক্ষক হত্যা-লাঞ্ছনার প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন - বিবিধ - দৈনিকশিক্ষা

শিক্ষক হত্যা-লাঞ্ছনার প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি |

শিক্ষকদের লাঞ্ছনা-নির্যাতন ও শিক্ষক হত্যার প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন করেছেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা। রোববার দুপুরের কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে ‘বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পরিষদের’ ব্যানারে এ মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি আব্দুল মালেক, সাধারণ মোশাররফ হোসেন ফারুক, শিক্ষক নেতা মোর্শেদ আলম, কে এম আনিছুর রহমান, তাছাদ্দুক হোসেন, খন্দকার মোয়াজ্জেম হোসেনসহ অনেকে। মানববন্ধনে বিভিন্ন উপজেলার শিক্ষক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, চট্রগ্রাম, সিলেট, সাতক্ষীরা, মুন্সিগঞ্জ, কিশোরগঞ্জ, নড়াইলসহ দেশব্যাপী শিক্ষকদের ওপর জুলুম-নির্যাতনের কোন বিচার না হওয়ায় সাভারের শিক্ষক উৎপল কুমারকে নির্মমভাবে হত্যা করা হয়। এই নির্যাতন বন্ধে সরকারকে উদ্যোগ নেয়ার আহ্বান জানান কুড়িগ্রামের প্রতিষ্ঠান প্রধানরা। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না - dainik shiksha জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান - dainik shiksha ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী - dainik shiksha আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই - dainik shiksha অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ - dainik shiksha মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় please click here to view dainikshiksha website