শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচার হচ্ছে : দাবি স্বাধীনতা শিক্ষক-কর্মচারী ফেডারেশনের - দৈনিকশিক্ষা

শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচার হচ্ছে : দাবি স্বাধীনতা শিক্ষক-কর্মচারী ফেডারেশনের

নিজস্ব প্রতিবেদক |

চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জমি অধিগ্রহণকে কেন্দ্র করে  শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র ও কাল্পনিক অপপ্রচার করছেন বলে অভিযোগ তুলেছেন স্বাধীনতা শিক্ষক কর্মচারী ফেডারেশন। সংগঠনটির নেতারা এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন। 

গত শুক্রবার বিকেলে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় সংগঠনটির নেতাকর্মীরা এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন।

সভায় সভাপতিত্ব করেন স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ও স্বাধীনতা শিক্ষক কর্মচারী ফেডারেশনের প্রধান সমন্বয়কারী অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু।  সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ অধ্যক্ষ পরিষদের সভাপতি অধ্যক্ষ মোনতাজ উদ্দিন মর্তুজা, সাধারণ সম্পাদক অধ্যক্ষ নুর হোসেন, বাংলাদেশ বেসরকারি কারিগরি শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ নাসির উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক এ কে এম মোকসেদুর রহমান, স্বাধীনতা মাদরাসা শিক্ষক পরিষদের সভাপতি আবু নাইম মো. মোস্তাফিজুর রহমান, যুগ্ম-সম্পাদক অধ্যক্ষ মাহবুবুর রহমান, প্রধান শিক্ষক পরিষদের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, বাংলাদেশ শিক্ষক সমিতির সভাপতি কামরুজ্জামান মাসুদ,সাধারণ সম্পাদক এ কে এম ওবায়দুল্লাহ,বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স অ্যাসোসিয়েশনের সভাপতি হারুন অর রশিদ, স্বাধীনতা স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম ফরাজি, স্বাধীনতা শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী ফেডারেশনের সভাপতি এম আরজু, সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, স্বাধীনতা শিক্ষা প্রতিষ্ঠান  কর্মচারী পরিষদের  সভাপতি শাহজাহান খান, সাধারণ সম্পাদক আব্দুর রউফ,স্বাশিপ কেন্দ্রীয় সহ-সভাপতি প্রফেসর সাজিদুল ইসলাম,যুগ্ম-সম্পাদক সাইদুর রহমান পান্না, উপাধ্যক্ষ হরিচাঁদ মন্ডল সুমন,অধ্যক্ষ সলিম উল্লাহ সেলিম ও দপ্তর সম্পাদক ইকবাল হোসেনসহ অনেকে। 

সভায় বক্তারা বলেন, যে মুহূর্তে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি চরম বিপর্যস্ত শিক্ষাকে একটি শক্ত ভিতের ওপর দাড় করানোর জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন, সে মুহূর্তে চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জমিক্রয়ের সাথে শিক্ষামন্ত্রী ও তাঁর পরিবারের কোনো সম্পৃক্ততা না থাকা সত্ত্বে তার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রচার করে জনমনে বিভ্রান্ত ছড়িয়ে শুধু শিক্ষামন্ত্রীই নন প্রকারন্তে সরকারের ভাবমুর্তি ক্ষুণ্ন করা হচ্ছে। সভায় বক্তারা এর নিন্দা জানান। 

সভায় নেতারা, শিক্ষা ব্যবস্থা সরকারিকরণের দাবি জানান। আর শিক্ষা ক্ষেত্রে বিভিন্ন সমস্যা সমাধানের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে একটি টেকসই শিক্ষা ব্যবস্থার জন্য শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি যে লড়াই করে যাচ্ছেন সেই লড়াইয়ে পাশে থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন। সংবাদ বিজ্ঞপ্তি। 

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0056090354919434