শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা : আসামির জামিন স্থগিত - বিবিধ - দৈনিকশিক্ষা

শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা : আসামির জামিন স্থগিত

নিজস্ব প্রতিবেদক |

নেত্রকোনা আবু আব্বাস ডিগ্রি কলেজের শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা মামলার আসামি মো. আলমগীর হোসেন ওরফে নুরুল ইসলামের জামিন স্থগিত করেছেন চেম্বার আদালত।

মঙ্গলবার (৬ এপ্রিল) রাষ্ট্রপক্ষের  এক আবেদনের শুনানি করে আপিল বিভাগের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী এ আদেশ দেন। আট সপ্তাহের জন্য এ আসামীকে হাইকোর্টের দেয়া জামিন স্থগিত করেছেন।

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সমরেন্দ্র নাথ বিশ্বাস। 

এর আগে গত ২৫ মার্চ আলমগীর হোসেনকে জামিন দেন হাইকোর্ট। এ জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষ আবেদন করেছিল।  

মামলার বিবরণে জানা যায়, ২০১৯ খ্রিষ্টাব্দে ২১ আগস্ট নেত্রকোনার তারাকান্দা উপজেলায় ধর্ষণের শিকার হন এক কলেজ ছাত্রী। ঘুরতে নেওয়ার কথা বলে তাকে একটি রুমে নিয়ে কোকের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে ঘুম পাড়িয়ে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করা হয়। এতে ছাত্রীটি মারাত্মক আহত হয়। পরে তার আত্মীয়দের খবর দিয়ে বলা হয় অত্যন্ত গরমে মেয়েটি অসুস্থ হয়ে পড়েছে। এ অবস্থায় মেয়েটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই বছরের ২৫ আগস্ট সে মারা যায়। এরপর এ ঘটনায় করা মামলায় হাইকোর্ট থেকে জামিন পান আসামি আলমগীর।

সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে - dainik shiksha সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে আগামী বাজেট দরিদ্র মানুষের জন্য নিবেদিত থাকবে : অর্থমন্ত্রী - dainik shiksha আগামী বাজেট দরিদ্র মানুষের জন্য নিবেদিত থাকবে : অর্থমন্ত্রী চাহিবামাত্র চিকিৎসকদের আইডি কার্ড দেখাতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর - dainik shiksha চাহিবামাত্র চিকিৎসকদের আইডি কার্ড দেখাতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে বাংলাদেশে কার্যক্রম চালু করতে চায় ১৪ বিদেশি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান - dainik shiksha বাংলাদেশে কার্যক্রম চালু করতে চায় ১৪ বিদেশি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান পরিচয়পত্র পাবেন প্রাথমিকের শিক্ষকরা - dainik shiksha পরিচয়পত্র পাবেন প্রাথমিকের শিক্ষকরা ফেসবুক লাইভে আর্থিক সহযোগিতা প্রার্থনা হাটহাজারী মাদরাসার - dainik shiksha ফেসবুক লাইভে আর্থিক সহযোগিতা প্রার্থনা হাটহাজারী মাদরাসার সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন - dainik shiksha ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ - dainik shiksha লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল - dainik shiksha চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল please click here to view dainikshiksha website