ছাত্রকে ধর্ষণের ভিডিও ধারণ, শিক্ষক গ্রেফতার - মাদরাসা - দৈনিকশিক্ষা

ছাত্রকে ধর্ষণের ভিডিও ধারণ, শিক্ষক গ্রেফতার

সাতক্ষীরা প্রতিনিধি |

সাতক্ষীরায় শিশুছাত্রদের বলাৎকার ও মোবাইলে ভিডিও ধারণ করার অভিযোগে করা পর্নোগ্রাফি মামলায় এক মাদ্রাসাশিক্ষককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

কালিগঞ্জের কফিলউদ্দীন হাফেজিয়া মাদ্রাসার হোস্টেল থেকে বৃহস্পতিবার ভোরে অভিযুক্ত আনোয়ারুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক। তার বাড়ি উপজেলার কালিকাপুর মোড়লপাড়ায়।

পুলিশ জানায়, শিক্ষক আনোয়ার হেফজ বিভাগের ১২ ছাত্রকে বলাৎকার করতেন। এ সময় মোবাইল ফোনে ভিডিওধারণ করতেন। সেই ছবি দেখিয়ে ছাত্রদের ভয় দেখাতেন। এভাবে দীর্ঘদিন ধরে তাদের বলাৎকার করছিলেন।

একপর্যায়ে শিশুরা মাদ্রাসা পরিচালনা কমিটির এক সদস্যকে বিষয়টি জানালে তিনি পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। এরপর পুলিশ তাকে আটক করে। জব্দ করা শিক্ষকের মোবাইলটিতে বলাৎকারের ছবি দেখা গেছে বলে জানিয়েছে পুলিশ। পরে, কালীগঞ্জ থানায় আনোয়ারুল ইসলামের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে সব চাকরিজীবীদের - dainik shiksha ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে সব চাকরিজীবীদের পরিস্থিতির উন্নতি না হলে ১ জুলাই থেকে অনলাইনে ঢাবির চূড়ান্ত পরীক্ষা - dainik shiksha পরিস্থিতির উন্নতি না হলে ১ জুলাই থেকে অনলাইনে ঢাবির চূড়ান্ত পরীক্ষা সরকারি চাকরিতে আবেদনে বয়সে ছাড় আসছে - dainik shiksha সরকারি চাকরিতে আবেদনে বয়সে ছাড় আসছে কওমি মাদরাসাকে মূলধারায় নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে মূলধারায় নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী শিক্ষামন্ত্রীকে ভুল বুঝিয়ে সাড়ে ৫ লাখ টাকা করে ২০০ ক্যামেরা কিনে ফাঁসলেন পিডি - dainik shiksha শিক্ষামন্ত্রীকে ভুল বুঝিয়ে সাড়ে ৫ লাখ টাকা করে ২০০ ক্যামেরা কিনে ফাঁসলেন পিডি চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে চায় পরিবার - dainik shiksha চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে চায় পরিবার সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে please click here to view dainikshiksha website