শিক্ষার্থীদের বৃত্তি দিল সিরাজগঞ্জ কল্যাণ ট্রাস্ট (ভিডিও) - কলেজ - দৈনিকশিক্ষা

শিক্ষার্থীদের বৃত্তি দিল সিরাজগঞ্জ কল্যাণ ট্রাস্ট (ভিডিও)

সিরাজগঞ্জ প্রতিনিধি |

সিরাজগঞ্জ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে জেলার মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি দেয়া হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে সিরাজগঞ্জ অফিসার্স ক্লাব হলরুমে এই শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

ভিডিও দেখতে ক্লিক করুন:

সিরাজগঞ্জের জেলা প্রশাসক ও সিরাজগঞ্জ কল্যাণ ট্রাস্টের সভাপতি ড. ফারুক আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ হাবিবে মিল্লাত মুন্না। এ সময় জেলার প্রাথমিক, মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকের ১২০ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।

উল্লেখ্য, ১৯৯৭ খ্রিষ্টাব্দে জেলার শিক্ষা, সংস্কৃতি এবং ক্রীড়া ক্ষেত্রের উন্নয়নের লক্ষ্যে এ কল্যাণ ট্রাস্ট গঠন করা হয়। প্রতি বছরই এই কল্যাণ ট্রাস্ট থেকে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি দেয়া হয়।

প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং - dainik shiksha আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের - dainik shiksha ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website