শিক্ষার্থীর আঙুল ভাঙলেন প্রধান শিক্ষক - স্কুল - দৈনিকশিক্ষা

শিক্ষার্থীর আঙুল ভাঙলেন প্রধান শিক্ষক

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি |

চাটখিলের সপ্তগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান আনছারী ওই বিদ্যালয়ের দশম শ্রেণির ১০-১৫ জন শিক্ষার্থীকে চুল কাটা নিয়ে গত বুধবার স্কুলে লাঠি দিয়ে মারপিট করেন। এতে ওই বিদ্যালয়ের এক ছাত্রের ডান হাতের বৃদ্ধাঙুল ভেঙে যায়। 

নাম প্রকাশে অনিচ্ছুক ওই ছাত্রের মা জানান, গত বুধবার রাতে তার ছেলের প্রচণ্ড হাতব্যথা বলে চিৎকার করে কাঁদতে থাকে। পরে ওই ছাত্রকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক এক্স-রে করে নিশ্চিত করেন ছাত্রের ডান হাতের বৃদ্ধাঙ্গুলি ভেঙে যায়। এতে ছাত্রকে জিজ্ঞেস করলে সে বলে তাকেসহ স্কুলের ১০-১৫ জন শিক্ষার্থীর চুল কাটাকে কেন্দ্র করে প্রধান শিক্ষক সবাইকে বেদম পিটিয়েছেন এবং প্রধান শিক্ষক অভিভাবকদের না জানানোর জন্য ভয়ভীতি দেখিয়েছেন।

এ ব্যাপারে প্রধান শিক্ষক মনিরুজ্জামান আনছারীর সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শিক্ষার্থীদের শাসন করার জন্য তিনি মেরেছেন। পরে এক ছাত্রের অভিভাবক আঙুল ভেঙেছে এ বিষয়টি তাকে জানিয়েছেন।

ডোপ টেস্ট ছাড়াই কলেজভর্তি - dainik shiksha ডোপ টেস্ট ছাড়াই কলেজভর্তি সব শিক্ষকের করোনা শনাক্ত, স্কুল বন্ধ ঘোষণা - dainik shiksha সব শিক্ষকের করোনা শনাক্ত, স্কুল বন্ধ ঘোষণা প্রাথমিকে স্কুল ফিডিং প্রকল্পের মেয়াদ আরো ৬ মাস বাড়ছে - dainik shiksha প্রাথমিকে স্কুল ফিডিং প্রকল্পের মেয়াদ আরো ৬ মাস বাড়ছে পুলিশের মামলায় আসামি শিক্ষার্থীরা, অভিযোগ ‘গুলি ও পুলিশকে হত্যাচেষ্টার’ - dainik shiksha পুলিশের মামলায় আসামি শিক্ষার্থীরা, অভিযোগ ‘গুলি ও পুলিশকে হত্যাচেষ্টার’ করোনার উচ্চ ঝুঁকিতে ১২ জেলা, মধ্যম ঝুঁকিতে ৩১ - dainik shiksha করোনার উচ্চ ঝুঁকিতে ১২ জেলা, মধ্যম ঝুঁকিতে ৩১ ছাত্রীর পা থেঁতলে দিল বখাটেরা, আহত আরো ২০ - dainik shiksha ছাত্রীর পা থেঁতলে দিল বখাটেরা, আহত আরো ২০ ১৭ বিএড কলেজে ভর্তি চলছে - dainik shiksha ১৭ বিএড কলেজে ভর্তি চলছে সংক্রমণ আরও বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত : শিক্ষামন্ত্রী - dainik shiksha সংক্রমণ আরও বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত : শিক্ষামন্ত্রী please click here to view dainikshiksha website