শিক্ষাসচিবের রোগমুক্তি কামনা করে শিক্ষকদের দোয়া-প্রার্থনা - দৈনিকশিক্ষা

শিক্ষাসচিবের রোগমুক্তি কামনা করে শিক্ষকদের দোয়া-প্রার্থনা

সিলেট প্রতিনিধি |

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেনের রোগমুক্তি কামনা করে শনিবার (১৭ অক্টোবর) সিলেটে দোয়া মাহফিল ও প্রার্থনা সভার অনুষ্ঠিত হয়। সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস) সিলেট আঞ্চলিক কমিটি, জেলা কমিটি ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দীপু কুমার গোপ এ দোয়া মাহফিল ও প্রার্থনা সভার আয়োজন করেন। 

শনিবার আসরের নামাজের পর হযরত শাহ জালাল (র.) দরগা প্রাঙ্গণে অসুস্থ সচিবের সুস্থতা কামনা  করে মিলাদ ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিল এ উপস্থিত ছিলেন সকশিস সিলেট আঞ্চলিক কমিটির সভাপতি শাহেদ আহমদ, সাধারণ সম্পাদক  আবুল কাশেম, সিলেট জেলা কমিটির সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক জুলহাস আহমদ, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জয়নুল ইসলাম,  জেলা কমিটির নেতা ইদ্রিস আলী, মাহফুজার রহমান। দোয়া পরিচালনা করেন সকশিস সিলেট জেলা শাখার ধর্মবিষয়ক সম্পাদক জিন্নুরাইন চৌধুরীসহ অনেকে ।

এছাড়াও  শিক্ষা মন্ত্রণালয়ের অসুস্থ সচিবের রোগমুক্তির জন্য সকশিসের উদ্যোগে সিলেটের একটি স্থানীয় মন্দিরে শনিবার দুপুরে প্রার্থনা সভার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন সকশিসের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দীপু কুমার গোপ, কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অসীম কুমার তালুকদার, সিলেট জেলা কমিটির অন্যতম নেতা গোপিকা রঞ্জন দাস, জিতেন্দ্র কুমার চাট্যার্জী, পপি রায়।

 

উল্লেখ্য  শিক্ষা  মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন গত ৭ অক্টোবর  করোনায় আক্রান্ত হোন। প্রথমদিকে তিনি নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। তাঁর শারীরিক  অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে সিএমএইচে নেয়া হয়। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0044989585876465