শিক্ষাসচিবের রোগমুক্তি কামনা করে শিক্ষকদের দোয়া-প্রার্থনা - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা

শিক্ষাসচিবের রোগমুক্তি কামনা করে শিক্ষকদের দোয়া-প্রার্থনা

সিলেট প্রতিনিধি |

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেনের রোগমুক্তি কামনা করে শনিবার (১৭ অক্টোবর) সিলেটে দোয়া মাহফিল ও প্রার্থনা সভার অনুষ্ঠিত হয়। সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস) সিলেট আঞ্চলিক কমিটি, জেলা কমিটি ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দীপু কুমার গোপ এ দোয়া মাহফিল ও প্রার্থনা সভার আয়োজন করেন। 

শনিবার আসরের নামাজের পর হযরত শাহ জালাল (র.) দরগা প্রাঙ্গণে অসুস্থ সচিবের সুস্থতা কামনা  করে মিলাদ ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিল এ উপস্থিত ছিলেন সকশিস সিলেট আঞ্চলিক কমিটির সভাপতি শাহেদ আহমদ, সাধারণ সম্পাদক  আবুল কাশেম, সিলেট জেলা কমিটির সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক জুলহাস আহমদ, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জয়নুল ইসলাম,  জেলা কমিটির নেতা ইদ্রিস আলী, মাহফুজার রহমান। দোয়া পরিচালনা করেন সকশিস সিলেট জেলা শাখার ধর্মবিষয়ক সম্পাদক জিন্নুরাইন চৌধুরীসহ অনেকে ।

এছাড়াও  শিক্ষা মন্ত্রণালয়ের অসুস্থ সচিবের রোগমুক্তির জন্য সকশিসের উদ্যোগে সিলেটের একটি স্থানীয় মন্দিরে শনিবার দুপুরে প্রার্থনা সভার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন সকশিসের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দীপু কুমার গোপ, কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অসীম কুমার তালুকদার, সিলেট জেলা কমিটির অন্যতম নেতা গোপিকা রঞ্জন দাস, জিতেন্দ্র কুমার চাট্যার্জী, পপি রায়।

 

উল্লেখ্য  শিক্ষা  মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন গত ৭ অক্টোবর  করোনায় আক্রান্ত হোন। প্রথমদিকে তিনি নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। তাঁর শারীরিক  অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে সিএমএইচে নেয়া হয়। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং - dainik shiksha আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের - dainik shiksha ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website