শিক্ষা অধিদপ্তরের রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার ফল - দৈনিকশিক্ষা

শিক্ষা অধিদপ্তরের রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার ফল

নিজস্ব প্রতিবেদক |

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে রচনা, চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতার ফল বৃহস্পতিবার (৮ আগস্ট) প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর সূত্র দৈনিক শিক্ষা ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছে। গত ৭ আগস্ট রাজধানীর গর্বনমেন্ট ল্যাবরেটরি হাইস্কুলে এ তিন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল।

ঢাকা মহানগরীর সব সরকারি বেসরকারি স্কুল কলেজের শিক্ষার্থীরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল। ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণির শিক্ষার্থীরা ‘বঙ্গবন্ধু ও স্বাধীনতা’ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতায়, ৯ম ও ১০ম শ্রেণির শিক্ষার্থীরা ‘বঙ্গবন্ধুর চেতনা অমর, অবিনশ্বর’ শীর্ষক রচনা প্রতিযোগিতায় এবং একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা ‘এই সিড়ি রফিক আজাদ’ শীর্ষক আবৃত্তি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। দৈনিকশিক্ষা ডটকমের পাঠকদের জন্য প্রতিযোগিতার ফল প্রকাশ করা হলো।

ফল দেখতে ক্লিক করুন: 

আপিলে যাবে না শিক্ষা মন্ত্রণালয়, মাধ্যমিকে বৃহস্পতিবারও ছুটি - dainik shiksha আপিলে যাবে না শিক্ষা মন্ত্রণালয়, মাধ্যমিকে বৃহস্পতিবারও ছুটি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত শিক্ষার্থীদের শাস্তি কোনো সমাধান নয় - dainik shiksha শিক্ষার্থীদের শাস্তি কোনো সমাধান নয় হিটস্ট্রোকের লক্ষণ ও করণীয় - dainik shiksha হিটস্ট্রোকের লক্ষণ ও করণীয় দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে সেশনজটের শঙ্কা বুয়েটে - dainik shiksha সেশনজটের শঙ্কা বুয়েটে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে মাধ্যমিক প্রজন্মের উপার্জন কমবে ৩১ বিলিয়ন পাউন্ড - dainik shiksha মাধ্যমিক প্রজন্মের উপার্জন কমবে ৩১ বিলিয়ন পাউন্ড ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়া শিক্ষার্থীদের অস্বীকৃতি - dainik shiksha ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়া শিক্ষার্থীদের অস্বীকৃতি শিক্ষিকার উত্যক্তকারীকে ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ - dainik shiksha শিক্ষিকার উত্যক্তকারীকে ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ সর্বজনীন পেনশনে অন্তর্ভুক্তির প্রতিবাদে ঢাবি শিক্ষক সমিতির কর্মসূচি - dainik shiksha সর্বজনীন পেনশনে অন্তর্ভুক্তির প্রতিবাদে ঢাবি শিক্ষক সমিতির কর্মসূচি please click here to view dainikshiksha website Execution time: 0.0032820701599121