শিবিরের নবীনবরণ থেকে আটক ৪৩ শিক্ষার্থী - এইচএসসি/আলিম - দৈনিকশিক্ষা

শিবিরের নবীনবরণ থেকে আটক ৪৩ শিক্ষার্থী

ফেনী প্রতিনিধি |

ফেনীতে নবীনবরণ অনুষ্ঠান থেকে ৪৩ শিবিরকর্মীকে আটক করেছে মডেল থানা পুলিশ। সোমবার বিকালে ফেনী শহরতলির সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের একটি কমিউনিটি সেন্টার থেকে তাদের আটক করা হয়। অনুষ্ঠানে এইচএসসি ও আলিম শিক্ষার্থীদের নিয়ে নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করে ফেনী জেলা, সদর উপজেলা ও স্থানীয় জামায়াতের ছাত্র সংগঠন ছাত্রশিবির।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট কাজী বুলবুল আহমেদ সোহাগ জানান, দুপুরে কমিউনিটি সেন্টারে শিবিরের অন্তত দুইশ’ নেতাকর্মী জড়ো হওয়ার খবর পাই। পুলিশ ৪৩ জনকে আটক করলেও বাকিরা পালিয়ে যায়। ফেনী মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, আটক ৪৩ জনের মধ্যে তিনজনকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং - dainik shiksha আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের - dainik shiksha ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website