শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : বখাটেকে শেকলে বেঁধে পুলিশে দিলো এলাকাবাসী - স্কুল - দৈনিকশিক্ষা

শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : বখাটেকে শেকলে বেঁধে পুলিশে দিলো এলাকাবাসী

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি |

পটুয়াখালীর কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়নের মেলাপাড়া গ্রামে জঙ্গলে  নিয়ে হাত-পা বেঁধে প্রথম শ্রেণির এক স্কুলছাত্রীকে (৮) যৌন নিপীড়ন করেছে এক বখাটে। এ ঘটনায় গ্রামবাসী ধাওয়া করে বখাটে হুমায়ুনকে (২২) আটক করে শেকল দিয়ে বেঁধে থানায় খবর দেয়। বুধবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত হুমায়ুনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। উদ্ধার করা হয়েছে নির্যাতনের শিকার স্কুলছাত্রীকে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, স্থানীয় একটি স্কুলের প্রথম শ্রেণির ওই ছাত্রী মেলাপাড়া গ্রামের বেড়িবাঁধের ওপর দিয়ে বাসায় ফেরার পথে একই ইউনিয়নের সাফাখালী গ্রামের সোলায়মান হাওলাদারের ছেলে হুমায়ুন চকলেট কিনে দেওয়ার লোভ দেখিয়ে ওই ছাত্রীকে ডেকে পাশ্ববর্তী গোলবাগানে নিয়ে যায়। এরপর শিশুটির হাত-পা বেঁধে জামাকাপড় খুলে যৌন নিপীড়ন চালায়। শিশুটি যন্ত্রনায় চিৎকার করলে পার্শ্ববর্তী মসজিদের মুসল্লিরা এগিয়ে আসে। এসময় হুমায়ুন শিশুটিকে ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে এলাকার লোকজন ধাওয়া করে তাকে আটক করে। 

এ ঘটনায় রাতেই শিশুর পিতা বাদী হয়ে কলাপাড়া থানায় মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার সকালে শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে।  

এরআগেও হুমায়ুন দুটি বিয়ে করলেও উগ্র আচরণের কারণে দুই বউই তাকে তালাক দেয় বলে স্থানীয়রা দৈনিক শিক্ষাডটকমকে জানান।

কঠোর বিধিনিষেধ বাড়তে পারে আরও এক সপ্তাহ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha কঠোর বিধিনিষেধ বাড়তে পারে আরও এক সপ্তাহ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর উপহার পেলেন কিন্ডারগার্টেনের ১০০ শিক্ষক - dainik shiksha প্রধানমন্ত্রীর উপহার পেলেন কিন্ডারগার্টেনের ১০০ শিক্ষক বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক দুই ধরনের দুই ডোজ টিকা নিলে পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিতে পারে - dainik shiksha দুই ধরনের দুই ডোজ টিকা নিলে পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিতে পারে করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী - dainik shiksha করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা - dainik shiksha মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা ঘরে বসেই নতুন শিক্ষকদের ১০ দিনের অনলাইন প্রশিক্ষণ - dainik shiksha ঘরে বসেই নতুন শিক্ষকদের ১০ দিনের অনলাইন প্রশিক্ষণ এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে - dainik shiksha এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে - dainik shiksha শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ - dainik shiksha ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ please click here to view dainikshiksha website