শিশু শিক্ষার্থীর মৃত্যু নিয়ে ধুম্রজাল - বিবিধ - দৈনিকশিক্ষা

শিশু শিক্ষার্থীর মৃত্যু নিয়ে ধুম্রজাল

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি |

পটুয়াখালীর কলাপাড়ায় মরিয়ম নামের ছয় বছর বয়সী এক শিশু শিক্ষার্থীর মৃত্যু নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। গতকাল শনিবার দুপুরে তার মৃত্যু হয়। পুকুরে পড়ে আহত হয়ে ডুবে তার মৃত্যু হয়েছে পরিবারের পক্ষ থেকে দাবি করা হলেও পুলিশের সুরতহাল রিপোর্টে উল্লেখ রয়েছে তার গলায় লালচে দাগ রয়েছে। এ কারণে শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের উদ্যেগ নিয়েছে কলাপাড়া থানা পুলিশ। কলাপাড়ার মহিপুর ইউনিয়নের নিজশিববাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

কলাপাড়া থানা পুলিশ জানায়, নীলগঞ্জ ইউনিয়নের কুমিরমারা গ্রামের আবু জাফরের মেয়ে প্রথম শ্রেণিতে পড়ুয়া মেয়ে তার সৎমা শারমিন আক্তারের সাথে তিনদিন আগে মহিপুরের নিজশিববাড়িয়া গ্রামে তার সৎ নানাবাড়িতে বেড়াতে যায়। শনিবার দুপুর দুইটার দিকে সে পুকুরে পড়ে আহত হয়েছে এমন দাবি করে বিকালে কলাপাড়া হাসপাতালে তাকে নিয়ে আসে। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। খবর পেয়ে কলাপাড়া থানা পুলিশ মৃত শিশুর মরদেহ উদ্ধার করে। 

কলাপাড়া থানার এস আই শওকত জাহান খান দৈনিক শিক্ষাডটকমকে জানান, প্রাথমিক সুরতহালে শিশুটির গলায় লালচে চিহ্ন পাওয়া গেছে। তাই তার মৃত্যুর সঠিক কারণ অনুসন্ধানের জন্য ময়নাতদন্তের উদ্যোগ নেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

নটর ডেম শিক্ষার্থীর মৃত্যু : গাড়িচালক হারুন গ্রেফতার - dainik shiksha নটর ডেম শিক্ষার্থীর মৃত্যু : গাড়িচালক হারুন গ্রেফতার স্কুলভর্তি: আবেদনে ভোগান্তি সরকারিতে, তালিকায় নেই সব বেসরকারি - dainik shiksha স্কুলভর্তি: আবেদনে ভোগান্তি সরকারিতে, তালিকায় নেই সব বেসরকারি ঢাবির পর বুয়েটের ভর্তি পরীক্ষায়ও প্রথম সিয়াম - dainik shiksha ঢাবির পর বুয়েটের ভর্তি পরীক্ষায়ও প্রথম সিয়াম শিক্ষার্থীদের কাছ থেকে হাফ ভাড়া নেবে বিআরটিসি - dainik shiksha শিক্ষার্থীদের কাছ থেকে হাফ ভাড়া নেবে বিআরটিসি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া - dainik shiksha দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া নাঈম হাসানের নামে ফুটওভার ব্রিজ হচ্ছে - dainik shiksha নাঈম হাসানের নামে ফুটওভার ব্রিজ হচ্ছে দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ please click here to view dainikshiksha website