শেকৃবিতে গাঁজাসহ ৪ জন আটক - দৈনিকশিক্ষা

শেকৃবিতে গাঁজাসহ ৪ জন আটক

শেকৃবি প্রতিনিধি |

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) নিয়মিত চলছে মাদকবিরোধী অভিযান। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি এবং হল প্রশাসনের যৌথ উদ্যোগে অভিযান চালিয়ে দ্বিতীয় দিনে চার মাদকসেবীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের শেরেবাংলা হলের ছাদ থেকে গাঁজাসহ তাদের আটক করা হয়।

এর আগে বুধবার (২১ সেপ্টেম্বর) নবাব সিরাজউদ্দৌলা হলের সিঁড়িতে আটক করা হয় বিশ্ববিদ্যালয়ের এনিম্যাল সায়েন্স ও ভেটেরিনারি মেডিসিন অনুষদের শিক্ষার্থী আব্দুল্লাহ আল জুবায়ের (১৭ ব্যাচ) এবং মর্তুজা আল মিমুনকে (১৮ ব্যাচ)। 

হল প্রশাসন সূত্রে জানা যায়, আটক চারজনের দুজন বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র রাহাত আফনান (১১ ব্যাচ) ও অভিজিত চৌধুরী (১১ ব্যাচ)। এদের বর্তমানে ছাত্রত্ব নেই। বাকি দুজন দীপক দিপ্ত ও পার্থ সাহা, তারা অভিজিতের বহিরাগত বন্ধু। আটক চারজনকে শেরেবাংলা নগর পুলিশে দেওয়া হয়েছে। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহযোগী অধ্যাপক ড. হারুন-উর-রশীদ বলেন, শেরেবাংলা হল থেকে আটক চারজনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশের কাছে সোপর্দ করেছি।

শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) জালাল উদ্দীন বলেন, আটক চার জনের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের কাছে ২৫ গ্রাম গাঁজা পাওয়া গেছে। অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় ফের বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় ফের বৃদ্ধি সাংবাদিকদের সঙ্গে আমার জন্ম-জন্মান্তরের সম্পর্ক: রাষ্ট্রপতি - dainik shiksha সাংবাদিকদের সঙ্গে আমার জন্ম-জন্মান্তরের সম্পর্ক: রাষ্ট্রপতি খাতা চ্যালেঞ্জে নতুন ফলপ্রাপ্তরাও ভর্তি আবেদন প্রক্রিয়ায় অন্তর্ভুক্ত - dainik shiksha খাতা চ্যালেঞ্জে নতুন ফলপ্রাপ্তরাও ভর্তি আবেদন প্রক্রিয়ায় অন্তর্ভুক্ত সর্বাত্মক কর্মবিরতির ডাক বুটেক্স শিক্ষকদের - dainik shiksha সর্বাত্মক কর্মবিরতির ডাক বুটেক্স শিক্ষকদের ‘কোটা আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা পরিবারকে ট্রল করা হচ্ছে’ - dainik shiksha ‘কোটা আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা পরিবারকে ট্রল করা হচ্ছে’ এইচএসসি পরীক্ষা চলাকালীন শ্রেণি কার্যক্রম চলবে - dainik shiksha এইচএসসি পরীক্ষা চলাকালীন শ্রেণি কার্যক্রম চলবে ভূতুড়ে স্কোরে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে গেলো ঢাবি - dainik shiksha ভূতুড়ে স্কোরে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে গেলো ঢাবি কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0035350322723389