শেখ হাসিনার দূরদর্শিতায় করোনা মোকাবেলা সম্ভব হয়েছে : শিক্ষা উপমন্ত্রী - দৈনিকশিক্ষা

শেখ হাসিনার দূরদর্শিতায় করোনা মোকাবেলা সম্ভব হয়েছে : শিক্ষা উপমন্ত্রী

চট্টগ্রাম প্রতিনিধি |

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণেই করোনা মহামারি মোকাবিলা সম্ভব হয়েছে। সরকার করোনার সময় লকডাউনে সব মানুষের নিকট খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে এবং বর্তমানেও টিসিবির মাধ্যমে নিম্ন আয়ের লোকদের কাছে কমমূল্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে। শেখ হাসিনার সঠিক নেতৃত্বে বাংলাদেশ সারা বিশ্বের রোল মডেলে পরিণত হয়েছে।

এ বি এম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদের উদ্যোগে গতকাল রোববার ইফতার ও সেহরিসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক মেজবাহ উদ্দিন মোর্শেদের ব্যবস্থাপনায় নগরীর পোর্ট কলোনি শহীদ মিনার চত্বরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। ৩৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রিদওয়ানুল হকের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা তানজীব আহসান জিবুর পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন মহানগর ছাত্রলীগ সাবেক সভাপতি এম আর আজিম, বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর মোল্লা, বন্দর থানা আওয়ামী লীগ অর্থ সম্পাদক শওকত হোসেন জগলু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক মেজবাহ উদ্দিন মোর্শেদ প্রমুখ।

এদিকে এ বি এম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী রোজাদার ও অসহায় মানুষের মধ্যে মাসব্যাপী ইফতার বিতরণ শুরু হয়েছে। কর্মসূচির অংশ হিসেবে গতকাল রোববার প্রথমদিন ২ হাজার জনকে ইফতার দেয়া হয়। সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের ব্যবস্থাপনায় বিকালে নগরীর নগরের এনায়েত বাজার মোড় ও বিআরটিসি এলাকায় ইফতার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ২২ নম্বর এনায়েত বাজার ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ সলিমুল্লাহ বাচ্চু, নগর যুবলীগ সদস্য মোহাম্মদ আব্দুল আওয়াল, নগর স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মনোয়ার জাহান মনি, যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী ও মোরশেদুল আলম প্রমুখ।

নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.013062953948975