শোক দিবস উপলক্ষে বরিশালে বাসকশিপের আলোচনা সভা - কলেজ - দৈনিকশিক্ষা

শোক দিবস উপলক্ষে বরিশালে বাসকশিপের আলোচনা সভা

বরিশাল প্রতিনিধি |

শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সরকারি কলেজ শিক্ষক পরিষদ (বাসকশিপ) বরিশাল জেলা কমিটির আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় বরিশাল সিটি কলেজ হল রুমে সভা ও দোয়া হয়। 

বাসকশিপ বরিশাল জেলা কমিটির সভাপতি ও বাবুগঞ্জ সরকারি আবুল কালাম কলেজের সহকারী অধ্যাপক আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সরকারী আবদুর রব সেরনীয়াবাত ডিগ্রি কলেজ এর প্রভাষক পথিক মোস্তফার সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তিলোয়াত ও মোনাজাতের পর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুলাদী সরকারি কলেজের অধ্যক্ষ ও বরিশাল অঞ্চল বাসকশিপ এর উপদেষ্টা মো. দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন, সরকারি আবুল কালাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বেগম আফরোজা জাহান ও সরকারি শেরে বাংলা কলেজ এর উপাধ্যক্ষ মো. আনিচুর রহমান। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, ইতিহাস পর্যালোচনা করে জাতিসংঘ বঙ্গবন্ধুকে আজ যেমন বিশ্ববন্ধু হিসেবে ঘোষণা করেছেন তেমনি তিনি বিশ্বনেতাও ছিলেন। জাতির জনকের হত্যাকারীদের বিচার হলেও আজও অনেকে বিভিন্ন দেশে পালাতক রয়েছে। তাদের দেশে ফিরিয়ে এনে বিচারের আওতায় আনার দাবি জানান বক্তারা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বাসকশিপ কেন্দ্রীয় সহ-সভাপতি মো: শামসুল আলম, বাসকশিপ কেন্দ্রীয় নেতা হাফিজ আহম্মেদ, বরিশাল জেলা বাসকশিপ সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খন্দকার আলিম, ঝালকাঠি জেলা বাসকশিপ নেতা মো: মনিরুল ইসলাম, পটুয়াখালি জেলার মো: রোকনুজ্জামান, অরবিন্দ রায়, মনোজ কুমার মল্লিক, জসিম উদ্দিন, আক্তার হোসেন, মহিদুল মোর্শেদ লাভলু, মাহবুব আলম বাহাদুর, মো: হুমায়ুন কবির, গোকুল সিকদার, জুয়েল মজুমদার, মো: আ: হামিদ, মো: ইয়াসিন প্রমুখ। 

এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website