শোক দিবস পালনে বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদের দোয়া মাহফিল বৃহস্পতিবার - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা

শোক দিবস পালনে বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদের দোয়া মাহফিল বৃহস্পতিবার

নিজস্ব প্রতিবেদক |

আগামী ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। দিবসটি পালনে আগামী বৃহস্পতিবার (১৮ আগস্ট) আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদ। এদিন সকাল ১০টায় রাজধানীর খিলগাঁওয়ের হুসেইন মুহাম্মদ এরশাদ প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

শনিবার দুপুরে দৈনিক শিক্ষাডটকমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছেন পরিষদের নেতারা।

পরিষদ জানিয়েছে, আগামী বৃহস্পতিবার সকাল ১০টায় ঢাকা শহরের খিলগাঁও হুসেইন মুহাম্মদ এরশাদ প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদ জাতীয় শোক দিবস পালন করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভাসহ বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সভায় বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদের উপদেষ্টা ইন্দু ভুষন দেবসহ অন্যান্য অতিথি উপস্থিত থাকবেন।

২য় পর্বে বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটি পুনঃগঠনকল্পে আলোচনা অনুষ্ঠিত হবে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বসী কর্মরত ও অবসরপ্রাপ্ত প্রাথমিক শিক্ষকদের সভায় যোগদানের জন্য আহ্বান জানিয়েছেন সংগঠনের সভাপতি মো. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ ছিদ্দিক মিয়া।

জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না - dainik shiksha জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান - dainik shiksha ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী - dainik shiksha আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই - dainik shiksha অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ - dainik shiksha মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় please click here to view dainikshiksha website