শ্রমের ন্যায্যমূল্য দাবিতে প্রাথমিক শিক্ষক ও গ্রাম পুলিশের সমাবেশ - দৈনিকশিক্ষা

শ্রমের ন্যায্যমূল্য দাবিতে প্রাথমিক শিক্ষক ও গ্রাম পুলিশের সমাবেশ

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

শ্রমের ন্যায্যমূল্য দাবি করেছেন গ্রামপুলিশ বাহিনীর সদস্য ও বেসরকারি প্রাথমিক শিক্ষকরা। শ্রমের মূল্য না পেয়ে পরিবার নিয়ে তারা মানবেতর জীবনযাপন করছেন।

সোমবার জাতীয় প্রেস ক্লাবে আলাদা কর্মসূচিতে সরকারের প্রতি এ দাবি জানান বঙ্গবন্ধু আদর্শ গ্রামপুলিশ বাহিনী ও বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির নেতারা।

সংবাদ সম্মেলনে বঙ্গবন্ধু আদর্শ গ্রামপুলিশ বাহিনীর কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. লাল মিয়া বলেন, ৪৩ দিন থেকে প্রেস ক্লাবের সামনে গ্রামপুলিশের সদস্যরা চাকরি জাতীয়করণের এক দফা আদায়ের জন্য আন্দোলন করে এলেও সরকারের পক্ষ থেকে কোনো পদক্ষেপ নেওয়া হচ্ছে না। গ্রামপুলিশ সদস্যরা জনগণকে ৭২ প্রকারের সেবা দিয়ে আসছে। বঙ্গবন্ধু প্রদত্ত চাকরি স্কেল অনুযায়ী গ্রামপুলিশের সদস্যদের বেতন ভাতা প্রদানের দাবি জানান তিনি।

মসজিদে মাদরাসার শিক্ষক খুন - dainik shiksha মসজিদে মাদরাসার শিক্ষক খুন পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ, আবেদন শেষ ৩০ জুন - dainik shiksha পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ, আবেদন শেষ ৩০ জুন দেশের মানুষের চিকিৎসা ব্যয় বছরে ৭৭ হাজার কোটি টাকা - dainik shiksha দেশের মানুষের চিকিৎসা ব্যয় বছরে ৭৭ হাজার কোটি টাকা ভুল চাহিদায় নিয়োগবঞ্চিত শিক্ষকদের জন্য সুখবর - dainik shiksha ভুল চাহিদায় নিয়োগবঞ্চিত শিক্ষকদের জন্য সুখবর ছুটি শেষে কাল খুলছে সরকারি অফিস, চলবে নতুন সূচিতে - dainik shiksha ছুটি শেষে কাল খুলছে সরকারি অফিস, চলবে নতুন সূচিতে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0030171871185303