শ্রেণিকক্ষ খেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার - স্কুল - দৈনিকশিক্ষা

শ্রেণিকক্ষ খেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি |

ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষ থেকে নজরুল ইসলাম (৫৫) নামে প্রধান শিক্ষকের  মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ওই স্কুলের শ্রেণিকক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিক্ষক নজরুল ইসলাম ওই গ্রামের বাসিন্দা।
স্থানীয়রা জানান, সকালে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে নজরুল ইসলামের মরদেহ রশিতে ঝুলতে দেখে পুলিশে খবর দেয় গ্রামবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে এসে তার মরদেহ উদ্ধার করে।

জানা গেছে, গত সোমবার সকালে নিজ বাড়ি থেকে প্রধান শিক্ষক নজরুল ইসলাম বিদ্যালয়ে গিয়ে সকল শিক্ষকদের সাথে দেখা ও শিক্ষার্থীদের পাঠদান করান। বিদ্যালয় ছুটি হয়ে গেলে শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা যে যার মতো করে বাড়িতে চলে যায়। কিন্তু প্রধান শিক্ষক বাড়িতে না গিয়ে বিদ্যালয়ে অবস্থান করেন। বাড়িতে ফিরে না আসায় তার স্ত্রী আসমা খাতুন বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করতে থাকেন। এরপর ওই দিন (সোমবার) রাতে চুয়াডাঙ্গা সদর থানায় একটি জিডি করেন। যার নম্বর (৬০১)।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) শেখ মোহাম্মাদ সোহেল রানা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় একটি অপমৃত মামলা হবে বলে জানান ওই কর্মকর্তা।

শিক্ষার্থীদের নিয়ে উদযাপন করা হবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী : মুক্তিযুদ্ধমন্ত্রী - dainik shiksha শিক্ষার্থীদের নিয়ে উদযাপন করা হবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী : মুক্তিযুদ্ধমন্ত্রী শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের ওপর ফের চড়াও রাজশাহী বোর্ড কর্মচারীরা - dainik shiksha শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের ওপর ফের চড়াও রাজশাহী বোর্ড কর্মচারীরা ঢাবির হল খুলছে ৫ অক্টোবর - dainik shiksha ঢাবির হল খুলছে ৫ অক্টোবর এসএসসি পরীক্ষা শুরু নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে - dainik shiksha এসএসসি পরীক্ষা শুরু নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে আন্দোলনের ভয়ে বিশ্ববিদ্যালয় খুলছে না এ বক্তব্য হাস্যকর : শিক্ষামন্ত্রী - dainik shiksha আন্দোলনের ভয়ে বিশ্ববিদ্যালয় খুলছে না এ বক্তব্য হাস্যকর : শিক্ষামন্ত্রী ১২ বছর বয়সী শিক্ষার্থীদের টিকার আওতায় আনা হবে : প্রধানমন্ত্রী - dainik shiksha ১২ বছর বয়সী শিক্ষার্থীদের টিকার আওতায় আনা হবে : প্রধানমন্ত্রী উপসচিবের বিরুদ্ধে শিক্ষিকার ধর্ষণ মামলা - dainik shiksha উপসচিবের বিরুদ্ধে শিক্ষিকার ধর্ষণ মামলা অবৈধ সম্পদ অর্জন : সাবেক শিক্ষা প্রকৌশলীর বিরুদ্ধে দুদকের মামলা - dainik shiksha অবৈধ সম্পদ অর্জন : সাবেক শিক্ষা প্রকৌশলীর বিরুদ্ধে দুদকের মামলা please click here to view dainikshiksha website