সংবাদ সম্মেলনে দাঁড়িয়ে থাকা নিয়ে যা বললেন সাবিনা - খেলাধুলা - দৈনিকশিক্ষা

সংবাদ সম্মেলনে দাঁড়িয়ে থাকা নিয়ে যা বললেন সাবিনা

নিজস্ব প্রতিবেদক |

ছবিগুলো কাল রাত থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরছে। সমালোচনাই হচ্ছে বেশি। সংবাদ সম্মেলনে উপস্থিত থাকা সংবাদকর্মীদের কেউ কেউ সামাজিক যোগাযোগমাধ্যমে ঘটনাটা ব্যাখ্যারও চেষ্টা করেছেন। ছবিতে যা দেখা গেছে, তেমন কিছু নাকি ঘটেইনি। এ নিয়ে পরিস্থিতি যখন কিছুটা উত্তপ্ত, সবাইকে শান্ত করতে এগিয়ে এলেন বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন। নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্টে সাবিনা অনুরোধ করেছেন, ঘটনাটা যেন নেতিবাচক চোখে না দেখা হয়।

ঘটনাটা কী, তা আগে বলা যাক। সাফজয়ী নারী ফুটবল দলকে ছাদখোলা বাসে শোভাযাত্রার মধ্য দিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবনে নিয়ে আসা হয়। সেখানে সংবাদ সম্মেলনে সাবিনা ও কোচের দাঁড়িয়ে থাকার ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে, বিশেষ করে ফেসবুকে। এসব ছবি দেখে বাফুফেকে অপেশাদার বলে সমালোচনায় মুখর হন বাংলাদেশের ফুটবলপ্রেমীরা। এরপর আজ সাবিনা নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে সংবাদ সম্মেলনের একটি ভিডিও ফুটেজ শেয়ার করেন। যেখানে দেখা যায়, বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের পাশে বসে মাইক্রোফোনের সামনে কথা বলছেন সাবিনা।  

সাবিনার বক্তব্য শেষ হওয়ার পর নারী দলের কোচ গোলাম রব্বানীর কাছে প্রশ্ন রাখেন সংবাদকর্মীরা। গোলাম রব্বানী তখন ভিড়ের মধ্যে পাশে দাঁড়িয়ে ছিলেন। তাঁর কথা বলার সুবিধা করে দিতে সাবিনা ‘স্যার, আপনি এখানে আসেন’ বলে নিজের চেয়ার ছেড়ে পেছনে দাঁড়ান। গোলাম রব্বানী এসে সাবিনার চেয়ারে বসে সংবাদকর্মীদের প্রশ্নের উত্তর দেন। পরে একসময় অবশ্য অধিনায়ক ও কোচকে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। 

সাবিনা টিভি চ্যানেলের এই ফুটেজ শেয়ার করে লিখেছেন, ‘আমার বিনীত অনুরোধ, এটাকে কেউ নেতিবাচক দৃষ্টিতে দেখবেন না। নেতিবাচক চোখে দেখে দয়া করে আমাদের জীবনের সেরা দিনটি নষ্ট করবেন না। আসুন সবাই ইতিবাচক হই এবং উপভোগ করি। শুধু বলতে চাই, আমরা আপনাদের ভালোবাসি।’

কাঠমান্ডুতে সাফ নারী ফুটবলের ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ নারী ফুটবল দল। এই প্রথম সাফ জিতল বাংলাদেশের নারী ফুটবল দল। নেপাল থেকে কাল বাংলাদেশে পা রাখেন সাবিনারা। উৎসব করে মেয়েদের বরণ করে নেওয়া হয়। 

সব শিক্ষা প্রতিষ্ঠানে ঈদে মিলাদুন্নবী উদযাপন যেভাবে - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানে ঈদে মিলাদুন্নবী উদযাপন যেভাবে এসএসসির ব্যবহারিক পরীক্ষা যেভাবে - dainik shiksha এসএসসির ব্যবহারিক পরীক্ষা যেভাবে নির্বাচনে কেউ না আসলে কিছু করার নেই : প্রধানমন্ত্রী - dainik shiksha নির্বাচনে কেউ না আসলে কিছু করার নেই : প্রধানমন্ত্রী আমেরিকা র‍্যাবের ট্রেনিং-অস্ত্র দেয় : প্রধানমন্ত্রী - dainik shiksha আমেরিকা র‍্যাবের ট্রেনিং-অস্ত্র দেয় : প্রধানমন্ত্রী শিক্ষকের পা ছুঁয়ে শ্রদ্ধা জানালেন তথ্যমন্ত্রী - dainik shiksha শিক্ষকের পা ছুঁয়ে শ্রদ্ধা জানালেন তথ্যমন্ত্রী আট গুণী শিক্ষককে সম্মাননা - dainik shiksha আট গুণী শিক্ষককে সম্মাননা ডিজিটাল পাঠদানে ফল ভালো - dainik shiksha ডিজিটাল পাঠদানে ফল ভালো please click here to view dainikshiksha website Execution time: 0.0046370029449463