সন্ত্রাসী হামলায় আহত ছাত্রলীগকর্মীর মৃত্যু - দৈনিকশিক্ষা

সন্ত্রাসী হামলায় আহত ছাত্রলীগকর্মীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি |

নোয়াখালীর সোনাপুরে সন্ত্রাসী হামলায় আহত ছাত্রলীগ কর্মী আবুল কালাম শুভ (২২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আবুল কালাম শুভ মহব্বতপুর গ্রামের মৃত আকরাম উদ্দিনের ছেলে। তিনি সোনাপুর ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র এবং কলেজ শাখা ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী ছিলেন।

বুধবার দুপুরে মহব্বতপুর গ্রামে এ ঘটনার প্রতিবাদ ও হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে নিহতের পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে নিহতের বড় ভাই  রুবেল হোসেন জানান, গত ২২মার্চ রাত ১০টায় মহাব্বতপুর গ্রামের কাঞ্চন মেম্বারের পুল (লিংক রোড) দিয়ে বাড়িতে ফেরার সময় স্থানীয় সন্ত্রাসী আব্দুর জাহের প্রকাশ পাকশী হারুন, ফরহাদ, বুলবুল, অপু, সোহেল, অন্তর ও শাকিলসহ কয়েকজন শুভর চোখে মরিচের গুড়া নিক্ষেপ করে। পরে ওই সন্ত্রাসীরা রামদা, ছেনি ও চাইনিজ কুড়াল দিয়ে শুভকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। আহত অবস্থায় স্থানীয় লোকজন শুভকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য শুভকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুভ মারা যান। তিনি শুভর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে প্রশাসনের কাছে দাবি জানান।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন জানান, জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে আবুল কালাম শুভ ও স্থানীয় হারুনের লোকজনের মধ্যে গত রোববার রাতে সংঘর্ষের ঘটনা ঘটেছিল। এতে উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছে বলে ঘটনাস্থলে গিয়ে জানা গেছে। আহতদের মধ্যে শুভর অবস্থা আশঙ্কাজনক হওয়া তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগের ভিত্তিতে পরবর্তী সময়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু - dainik shiksha ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল - dainik shiksha গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী - dainik shiksha শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী এনটিআরসিএর সার্টিফিকেট সংশোধনের নতুন নির্দেশনা - dainik shiksha এনটিআরসিএর সার্টিফিকেট সংশোধনের নতুন নির্দেশনা মর্নিং স্কুলের ছয় সুবিধা উল্লেখ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা - dainik shiksha মর্নিং স্কুলের ছয় সুবিধা উল্লেখ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা - dainik shiksha দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0030810832977295