সবচেয়ে কার্যকরী টেকনোলজি পার্টনার পুরস্কার পেলো হুয়াওয়ে - বিবিধ - দৈনিকশিক্ষা

সবচেয়ে কার্যকরী টেকনোলজি পার্টনার পুরস্কার পেলো হুয়াওয়ে

নিজস্ব প্রতিবেদক |

এ বছর সিঙ্গাপুর ডিবিএস ব্যংকের সবচেয়ে কার্যকরী টেকনোলজি পার্টনার হিসেবে পুরস্কার পেয়েছে হুয়াওয়ে। কোভিড-১৯ এর এ কঠিন সময়ে ব্যাংকের প্রয়োজন অনুযায়ী সেবাদান করার পাশাপাশি প্রতিষ্ঠানটির ডিজিটাল রূপান্তর ত্বরাণ্বিত করতে নিবিড়ভাবে কাজ করেছে হুয়াওয়ে। ডিবিএস ব্যাংকের কর্মীরা যেন নিরাপদে ও সুরক্ষিতভাবে বাসা থেকে অফিসের কাজ করতে পারে এজন্য প্রযুক্তিগত সহায়তাও দিয়েছে প্রতিষ্ঠানটি। এই পুরস্কার পাওয়ার পেছনে হুয়াওয়ের এই ভূমিকাগুলোকে প্রাধান্য দেয়া হয়েছে।

 

ডিবিএসের অন্যতম অংশীদার হিসেবে নিজেদের গ্রাহককেন্দ্রিক মনোভাবের ধারাবাহিকতায় হুয়াওয়ে ব্যাংকটির জন্য নানা উদ্ভাবনী সুবিধা নিয়ে এসেছে। এক্ষেত্রে, সামগ্রিক সমাধান প্রদানের মাধ্যমে ডিবিএস’র ব্যয় সাশ্রয়ে,সক্ষমতার উন্নয়নে এবং কার্যক্রমগত নৈপুণ্যের বিকাশে নিজেদের সমাধান দিয়েছে হুয়াওয়ে।

হুয়াওয়ে এবং এর অংশীদাররা আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠানগুলোকে আর্থিক অন্তর্ভুক্তির সেবা প্রদানে নতুন উচ্চতায় পৌঁছাতে সহায়তা করছে। যার মধ্যে রয়েছে ডাটা-কেন্দ্রিক ব্যবসায়িক উদ্ভাবন, ওপেন ব্যাংকিং, সামগ্রিকভাবে কানেক্টিভিটির সক্ষমতা অর্জন এবং দ্রুতগতিতে সেবাদান। বিশ্বের ৬০টি দেশ ও অঞ্চলে ১ হাজার ৬০০ টির বেশি আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠানকে প্রযুক্তিগত সহায়তা প্রদানে হুয়াওয়ে এখন পর্যন্ত পাঁচ হাজার চারশর বেশি সল্যুশন ও সার্ভিস পার্টনারদের কাজ কাজ করেছে। 

হুয়াওয়ের ইন্টেলিজেন্ট ফাইন্যান্স সল্যুশন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন:  https://e.huawei.com/en/solutions/industries/smart-finance

প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং - dainik shiksha আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের - dainik shiksha ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website