সরকারিকরণ : অস্থায়ী নিয়োগ পেলেন আরও ৬১ শিক্ষক - কলেজ - দৈনিকশিক্ষা

সরকারিকরণ : অস্থায়ী নিয়োগ পেলেন আরও ৬১ শিক্ষক

নিজস্ব প্রতিবেদক |

সরকারিকৃত কলেজের আরও ৬১ জন শিক্ষককে অস্থায়ীভাবে নিয়োগ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। তাদের মধ্যে ৫১ জন শিক্ষক মাগুরার শ্রীপুর উপজেলার সরকারিকৃত শ্রীপুর ডিগ্রি কলেজে এবং ১০ জন শিক্ষক একই জেলার মহম্মদপুর উপজেলার সরকারিকৃত বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান সরকারি কলেজে কর্মরত। তাদের অস্থায়ীভিত্তিতে নিয়োগ দিয়ে আলাদা প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। সম্প্রতি প্রজ্ঞাপনগুলো প্রকাশ করা হয়।

জানা গেছে, শিক্ষকরা কলেজ সরকারিকরণের তারিখ থেকে অস্থায়ী নিয়োগ পেয়েছেন। সরকারিকৃত শ্রীপুর ডিগ্রি কলেজ এবং একই জেলার মহম্মদপুর উপজেলার সরকারিকৃত বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান সরকারি কলেজ ২০১৮ খ্রিষ্টাব্দের ৮ আগস্ট সরকারি করা হয়। এসব কলেজে কর্মরত এ ৬১ জন শিক্ষক ‘সরকারিকৃত কলেজ শিক্ষক ও কর্মচারী আত্মীকরণ বিধিমালা-২০১৮’ অনুসারে অস্থায়ী নিয়োগ পেয়েছেন।

নিয়োগ প্রজ্ঞাপনে মন্ত্রণালয় বলছে, আত্তীকরণ বিধিমালা অনুসারে কর্তৃপক্ষের সন্তোষজনক প্রতিবেদন ও পিএসসির সুপারিশের ভিত্তিতে যথাযথ প্রক্রিয়ায় শিক্ষকদের চাকরি স্থায়ী করা হবে। কলেজে আত্তীকৃত কোন শিক্ষক বদলি হতে পারবেন না বলেও জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য অস্থায়ী নিয়োগ পাওয়া শিক্ষকদের তালিকা তুলে ধরা হলো।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব (লিংক যাবে) করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

প্রাথমিকের বার্ষিক পরীক্ষা শুরু ৮ ডিসেম্বর, প্রশ্ন ফটোকপি করে - dainik shiksha প্রাথমিকের বার্ষিক পরীক্ষা শুরু ৮ ডিসেম্বর, প্রশ্ন ফটোকপি করে ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন ৬ ডিসেম্বর - dainik shiksha ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন ৬ ডিসেম্বর এ বছর হচ্ছে না পদ্মা ও মেঘনা বিভাগ, প্রস্তাব স্থগিত - dainik shiksha এ বছর হচ্ছে না পদ্মা ও মেঘনা বিভাগ, প্রস্তাব স্থগিত বড় ঋণখেলাপি রেখে চুনোপুঁটি ধরায় ব্যস্ত দুদক: হাইকোর্ট - dainik shiksha বড় ঋণখেলাপি রেখে চুনোপুঁটি ধরায় ব্যস্ত দুদক: হাইকোর্ট ৬ শিক্ষার্থীকে পড়ান ১৫ শিক্ষক, বেতন নেন ৩ লাখ টাকা - dainik shiksha ৬ শিক্ষার্থীকে পড়ান ১৫ শিক্ষক, বেতন নেন ৩ লাখ টাকা বিষয়ভিত্তিক শিক্ষক না থাকার বাস্তবতা - dainik shiksha বিষয়ভিত্তিক শিক্ষক না থাকার বাস্তবতা বাংলাদেশ উচ্চশিক্ষার মাধ্যমে উন্নয়নে গুরুত্ব দেয়: শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha বাংলাদেশ উচ্চশিক্ষার মাধ্যমে উন্নয়নে গুরুত্ব দেয়: শিক্ষা উপমন্ত্রী স্কুল সরকারি বেতন-ফি বেসরকারি - dainik shiksha স্কুল সরকারি বেতন-ফি বেসরকারি please click here to view dainikshiksha website Execution time: 0.0042059421539307