সরকারি কলেজের ২৭ শিক্ষককে বদলি - দৈনিকশিক্ষা

সরকারি কলেজের ২৭ শিক্ষককে বদলি

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক: বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত সরকারি কলেজের ২৭ জন শিক্ষককে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব মোছা. রেবেকা সুলতানা স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, বদলিকৃত শিক্ষকদের আগামী ২৩ মের মধ্যে বর্তমান কর্মস্থল হতে অবমুক্ত হতে হবে। কর্মকর্তাদেরকে আবশ্যিকভাবে তার পিডিএস এ লগইনপূর্বক অবমুক্ত ও যোগদান প্রক্রিয়া সম্পন্ন করতে বলা হয়েছে।

বদলিকৃত ২৭ জন শিক্ষক অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদে রয়েছেন। 

বদলিকৃতরা হচ্ছেন–অধ্যাপক ড. মো. সাইফুর রহমানকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে রংপুরের কারমাইকেল কলেজে, অধ্যাপক মো. আছাদুজ্জামানকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে খুলনার সরকারি ব্রজলাল কলেজে, অধ্যাপক এ কে এম জাহাঙ্গীর হোসেনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে জামালপুরের সরকারি আশেক মাহমুদ কলেজে, অধ্যাপক এ.কে.এম আশরাফুজ্জামান মিলনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে গাইবান্ধা সরকারি কলেজে, সহযোগী অধ্যাপক মোহাম্মদ আশরাফ হোসেন খানকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে রাজবাড়ী সরকারি কলেজে, সহযোগী অধ্যাপক মো. আবুল কালাম আজাদকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে ময়মনসিংহের মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজে, সহযোগী অধ্যাপক মোহা. ইউসুফ আলীকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে রাজশাহী সরকারি মহিলা কলেজে, সহযোগী অধ্যাপক নাসরীন আফরোজকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে ইডেন মহিলা কলেজ ঢাকায়, সহযোগী অধ্যাপক সেলিম আলাউদ্দিনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে টাঙ্গাইলের করটিয়া সরকারি সা'দত কলেজে, সহযোগী অধ্যাপক এ.কে.এম মাসুদকে ঢাকার কবি নজরুল সরকারি কলেজ থেকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকায়, অধ্যাপক  মো. মোজাফ্ফর হোসেনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, ঢাকা থেকে কারমাইকেল কলেজ, রংপুরে, অধ্যাপক মো. শহীদ লতীফকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, ঢাকা থেকে কিশোরগঞ্জের সরকারি গুরুদয়াল কলেজে।

অধ্যাপক মোহাম্মদ ফখরুল মাওলাকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, ঢাকা থেকে ফেনী সরকারি কলেজে, সহযোগী অধ্যাপক মোছা. লুবনা আখতারকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে দিনাজপুর সরকারি কলেজে, 
অধ্যাপক মো আবদুল খালেককে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, ঢাকা থেকে চট্টগ্রাম সরকারি কলেজে, অধ্যাপক ড. সিদি মাহমুদ চৌধুরীকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, ঢাকা থেকে চট্টগ্রাম সরকারি সিটি কলেজে, সহযোগী অধ্যাপক মহিতোষ কুমার বিশ্বাসকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে যশোর সরকারি মহিলা কলেজে, অধ্যাপক শংকর কুমার মল্লিককে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে খুলনা সরকারি মহিলা কলেজে, অধ্যাপক বিজন কুমার সরকারকে নীলফামারী সরকারি কলেজ থেকে যশোরের মাইকেল মধুসূদন কলেজে, সহযোগী অধ্যাপক মো. জাকারিয়া সরকারকে জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজ থেকে নওগাঁ সরকারি কলেজে, অধ্যাপক মোহাম্মদ আলী মোস্তফাকে যশোরের সরকারি মাইকেল মধুসূদন কলেজ থেকে কুষ্টিয়া সরকারি কলেজে, অধ্যাপক সৈয়দ মুহম্মদ মনজুরুল করিমকে কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজ থেকে চট্টগ্রামের সরকারি সিটি কলেজে, অধ্যাপক মো. আখতারুজ্জামান খানকে পটুয়াখালী সরকারি কলেজ থেকে সরকারি কেশবচন্দ্র কলেজ, ঝিনাইদহে, সহযোগী অধ্যাপক হায়াত মাহমুদ রাশেলকে কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজ থেকে মৌলভীবাজার সরকারি কলেজে, অধ্যাপক মো. শিহাব উদ্দীনকে যশোর সরকারি সিটি কলেজ থেকে টাঙ্গাইলের সরকারি সা’দত কলেজ, সহযোগী অধ্যাপক আবু রেজা মো. আমিনুর রহমানকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে জয়পুরহাট সরকারি কলেজে, সহকারী অধ্যাপক জহুরা খাতুনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে জয়পুরহাট সরকারি মহিলা কলেজে।

তালিকা দেখতে ক্লিক করুন

শিক্ষাসহ সব খবর সবার আগে জানতে দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

ছাত্রদলের ২৬০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা - dainik shiksha ছাত্রদলের ২৬০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাত্রলীগের মাধ্যমে শিক্ষামন্ত্রী কওমি মাদরাসার ঐতিহ্য নষ্ট করতে চান - dainik shiksha ছাত্রলীগের মাধ্যমে শিক্ষামন্ত্রী কওমি মাদরাসার ঐতিহ্য নষ্ট করতে চান ঈদে চার বিভাগে বেশি বৃষ্টিপাত হতে পারে - dainik shiksha ঈদে চার বিভাগে বেশি বৃষ্টিপাত হতে পারে সব সময় গাছ লাগানো আমাদের নীতি ছিলো: প্রধানমন্ত্রী - dainik shiksha সব সময় গাছ লাগানো আমাদের নীতি ছিলো: প্রধানমন্ত্রী কখনো বিদ্যালয়ে যায়নি তিন কোটি মানুষ - dainik shiksha কখনো বিদ্যালয়ে যায়নি তিন কোটি মানুষ বিসিএস ছেড়ে নন-ক্যাডারে যোগ দিলেন কর্মকর্তা - dainik shiksha বিসিএস ছেড়ে নন-ক্যাডারে যোগ দিলেন কর্মকর্তা ১৯ জন শিক্ষক বেতন পান না ৭ মাস ধরে - dainik shiksha ১৯ জন শিক্ষক বেতন পান না ৭ মাস ধরে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0030829906463623